• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'লাভ জেহাদ সন্ত্রাসের আরেকটা নাম', এবার সুর চড়ালেন বিজেপির সঙ্গীত সোম

বিজেপির বিধায়ক সঙ্গীত সোম বিতর্কিত মন্তব্যের জন্য, বিখ্যাত। বহুবার তাঁর বেফাঁস মন্তব্য সমস্যায় ফেলেছে দলকে। এদিকে, উত্তরপ্রদেশের বুকে লাভ জেহাদ নিয়ে যোগী আদিত্যনাথ একটি নতুন আই আনবেন বলে আগেই জানিয়েছেন। এমন পরিস্থিততে সঙ্গীত সোমার বার্তা রীতিমতো আগুন জ্বালিয়েছে।

'লাভ জেহাদ' সন্ত্রাসবাদ

'লাভ জেহাদ' সন্ত্রাসবাদ

'লাভ জেহাদ সন্ত্রাসবাদের আরেক নাম। এর হাত ধরে সন্ত্রাসবাদের কার্যকলাপ বাড়ছে দেশে। ' এই বার্তা দেন বিজেপির বিধায়ক সঙ্গীত সোম। উত্তরপ্রদেশের সারধনার বিধায়ক এমনই কথা বলেন। যারপর থেকে শুরু হয়এছে বিতর্ক।

'রড হোক বা ... শিক্ষা দিতে হবে'

'রড হোক বা ... শিক্ষা দিতে হবে'

বিজেপির বিধায়ক বলেন, 'কেরল হাইকোর্টও জানিয়েছে, কেরলের মুখ্যমন্ত্রীও বলেছেন, যেখানেই তাকানো হচ্ছে, সেখানেই লাভ জেহাদ শোনা যাচ্ছে। যেকোনও প্রকারে হোক, জুতো হোক বা রড দিয়ে হোক। তাঁদের উচিত শিক্ষা দিতে হবে।'

 এর আগে লাভ জেহাদ নিয়ে যোগী বার্তা

এর আগে লাভ জেহাদ নিয়ে যোগী বার্তা

উত্তরপ্রদেশে লাভ জেহাদ নিয়ে নতুন আইন আনতে চলেছে যোগী সরকার। এদিকে, এক সভায় সেই আইনের প্রসঙ্গে মুখ খুলে, যোগী আদিত্যনাথ বলেন, এলাহাবাদ হাইকোর্ট বলেছে, বিয়ের জন্য ধর্মান্তরকরণ প্রয়োজনীয় নয়। এরপর তিনি বলেন, 'সরকার সর্বোত চেষ্টা করবে লাভ জেহাদকে কমিয়ে আনার। আমি তাদের সতর্ক করছি , যাঁরা পরিচিতি লোকাচ্ছেন আর আমাদের মেয়েদের অসম্মান করছেন।....'

যোগীর বড় বার্তা

যোগীর বড় বার্তা

' যদি নিজেরা এমন রাস্তা থেকে সরে না আসেন তাহলে আপনাদের 'রাম নাম সত্য' এর সফর শুরু হয়ে যাবে। ' লাভ জেহাদ প্রসঙ্গে এমনই বার্তা দিয়েছেন যোগী আদিত্য়নাথ। সাফ ভাষায় তিনি জানান, উত্তর প্রদেশে লাভ জেহাদ কে নিয়ে তিনি বড় পদক্ষেপ খুব শিগগিরই নিতে চলেছেন।

কলকাতাঃ অমিত শাহ সফরের আগে চমক, মতুয়া - আদিবাসী মন জয়ে ঢালাও ঘোষণা মুখ্যমন্ত্রীর

আহমেদাবাদে কাপড়ের গুদামে বিধ্বংসী আগুনে পুড়ে মৃত্যু ৯ জনের, আটকে রয়েছে আরও ৫ জন

English summary
BJP MLA says Love Jihad is like terrorism sparks new controversy
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X