ধর্ষণে অভিযুক্ত বিজেপি বিধায়কের বিরুদ্ধে মামলা , চাঞ্চল্যকর বয়ান কিশোরীর , তদন্তে সিবিআই

Subscribe to Oneindia News

উত্তর প্রদেশের উন্নাও-এর ক্ষতমাশালী বিজেপি নেতা তথা বিধায়ক কুলদীপ সিং-এর বিরদ্ধে মামলা দায়ের করা হয়েছে। তাঁর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনেছে এক কিশোরী। গত ১৫ বছর ধরে উন্নাও এলাকার বিধায়ক হিসাবে পরিচিত কুলদীপ সিং। তাঁর বিরুদ্ধে ৩৬৩,৩৬৬, ৩৭৩ ধারাতে মামলা দায়ের করা হয়েছে। যদিও তাঁকে এখনও গ্রেফতার করা হয়নি বলে খবর। পাশাপাশি উত্তর প্রদেশের যোগী আদিত্যনাথের সরকার ঠিক করেছে এই ধর্ষণকাণ্ডের তদন্ত কেন্দ্রীয় গোয়ান্দা সংস্থা সিবিআই করবে।

ধর্ষণে অভিযুক্ত বিজেপি বিধায়ক গ্রেফতার, চাঞ্চল্যকর বয়ান কিশোরীর , তদন্তে সিবিআই

জানা যায়, ধর্ষণের শিকার কিশোরীর বাবা কুলদীপের আওতায় কাজ করতেন। সেখান থেকেই কুলদীপ চেনেন কিশোরীকে। চাঞ্চল্যকর বয়ানে ধর্ষণের শিকার কিশোরী জানিয়েছেন, কুলদীপকে তিনি 'দাদ্দু' বলে ডাকতেন। কিশোরীকে বাড়িতে আটকে রেখে চলত অত্যাচার। কিশোরীর দাবি,. তিনি বাড়ি থেকে বেরোতে চাইলে কুলদীপের লোকজ তাঁকে আটকে দিত। ফলে স্কুল পর্যন্ত যেতে পারত না সে। পুলিশের কাছে অভিযোগ জানাতে গেলে, অভিযোগও নেওয়া হত না।

কিশোরী জানিয়েছেন, ধর্ষণের পর যখন করুণ আর্তনাদে কাঁদত সে, তখন তার চোখের জল মুছিয়ে কুলদীপ বলতেন, যে তিনি কিশেরীকে চাকরি দেবেন। কিশোরীর দাবি, ২০১৭ সালে ৪ জুন , কুলদীপ ওই কিশোরীকে বাড়ি থেকে তুলে নিয়ে যাওয়ার জন্য লোক পাঠান। তারপর নিজের ঘরে কিশোরীকে ধর্ষণ করেন কুলদীপ। এরপর পুলিশে অভিযোগ জানালে এই কিশোরীর বাবাকে মারধর করেন বিধায়কের পরিবারের লোকজন। পাল্টা কিশোরীর বাবাকে গ্রেফতার করা হয়। পুলিশ হেফাজতে তাঁকে ব্যাপক মারধর করা হয় বলে প্রাথমিকভাবে দাবি করছে ঘটনার বিশেষ তদন্তকারী দল।

English summary
BJP MLA Kuldeep Sengar booked in Unnao rape case,After raping, he wiped my tears & said he’d get me a job says Unnao Victim

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.