• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পুলিসকে মারধর জোর করে মূত্র পান করানোর অভিযোগ বিজেপি বিধায়কের বিরুদ্ধে

উত্তর প্রদেশে বিজেপি বিধায়কের হাতে আক্রান্ত পুলিস। পুলিসকর্মীেক মারধর করে জোর করে মূত্র পান করানোর অভিযোগ উঠেছে বিধায়কের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে উত্তর প্রদেশের বরখেরায়। সেখানকার বিজেিপ বিধায়ক কিষনলাল রাজপুত তাঁর প্রায় জনা ৩৫ সমর্থকের হাতে আক্রান্ত হন পুলিস কনস্টেবল মোহিত গুর্জর।

পুলিসকে মারধরের অভিযোগ বিজেপি বিধায়কের বিরুদ্ধে

৫০,০০০ টাকা দিয়ে একটি বাইক কিনেছিলেন পুলিস কনস্টেবল মোহিত গুর্জর। কিন্তু তাঁর কাছে ঠিক মতো রেজিস্ট্রেশন নম্বর না থাকায় বিক্রেতা সেটি পুলিস কন্টেবলের বাড়িতে পাঠােত পারছিলেন না। এই নিয়ে দোকানদারের সঙ্গে বচসা শুরু হয় পুলিসকর্মীর। বাইক না পেয়ে টাকা ফেরত চেয়েছিলেন মোহিত। তাতে বিক্রেতা রাহুল তাঁকে পিলবিট মান্ডি সমিতি গেটে ডেকে পাঠায়। সেখানে রাহুলের সঙ্গে উপস্থিত ছিলের বিজেপি বিধায়ক কিষণ লাল রাজপুতের ভাইপো ঋষভ সহ বেশ কয়েকজন। মোহিত সেখানে পৌঁছতেই তাঁকে মারধর শুরু করে। অভিযোগ তাকে লক্ষ্য করে গুলিও করা হয়। তাঁর গলার সোনার চেন, মানিব্যাগ ছিনিয়ে নেয় তাঁরা। আসাম রোড থানায় গিয়ে প্রাণ বাঁচান মোহিত।

কিন্তু সেখানে কিছুক্ষণ পরেই দলবল নিয়ে হানাদেন বিজেপি বিধায়ক কিষণলাল। তাঁরা গিয়ে পুলিস কনস্টেবলকে মারধর করে গলায় জুতোর মালা পরিয়ে দেয়। এমনকী মূত্র পান করতেও বাধ্য করা হয়। নির্যাতিত পুলিস কনস্টেবল জানিয়েছেন আদালতে গিয়ে নালিশ করার পর আদালত নির্দেশ দিলে পুলিস পদক্ষেপ করে। বিজেপি বিধায়ক এবং তাঁর ১৬ জন সমর্থকের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে।

English summary
BJP MLA beat UP Cop force to drink unine
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X