• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ইভ–টিজিংয়ের অভিযোগে ধৃত কর্মীকে বাঁচাতে থানায় তাণ্ডব চালালো বিজেপি বিধায়ক ও তাঁর পুত্র

একের পর এক ঘটনায় মুখ পুড়ছে উত্তরপ্রদেশ সরকারের। বিশেষ করে হাথরাস গণধর্ষণ কাণ্ডের পর থেকে রাজ্যের মহিলাদের সুরক্ষা যখন প্রশ্নের মুখে। এরই মধ্যে বিজেপি বিধায়ক ও তাঁর ছেলে আরও এক লজ্জাজনক কাজ করে বসলেন। শ্লীলতাহানিতে অভিযুক্ত এক ব্যক্তিকে তাঁরা পুলিশ হেফাজত থেকে ছাড়িয়ে নিয়ে গেলেন শনিবার।

বিজেপির হাঙ্গামা পুলিশের সামনে

বিজেপি বিধায়ক ও তাঁর ছেলে ও দলের সমর্থকা মিলে পুলিশ থানার সামনে হাঙ্গামার ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। বিজেপি বিধায়ক লোকেন্দ্র প্রতাপ সিং ও তাঁর ছেলে সহ দলীয় সমর্থকরা লখিমপুর পোস্টের মহম্মাদ পুলিশ থানায় শনিবার ভোর রাতে আসেন। ইভ–টিজিংয়ের অভিযোগে ধৃত বিজেপি কর্মীর সমর্থন ঝামেলা শুরু করেন তাঁরা থানার সামনেই। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছে, দলের কর্মীরা পুলিশকে লকআপের চাবি কোথায় জিজ্ঞাসা করছেন যাতে অভিযুক্তকে জেল থেকে বের করে আনতে পারেন। বিজেপি কর্মীদের এই ঝামেলা নিয়ন্ত্রণে আনতে ব্যর্থ হয় পুলিশ এবং চাপে পড়ে অভিযুক্তকে ছেড়ে দেওয়া হয়।

এই ঘটনায় মুখে কুলুপ এঁটেছে স্থানীয় পুলিশরা। এই ঘটনা প্রসঙ্গে বিজেপি বিধায়ক লোকেন্দ্র প্রতাপ সিং জানিয়েছেন যে পুলিশ থানায় কোনও হাঙ্গামা হয়নি এবং এটা তাঁর ভাবমূর্তি নষ্ট করার জন্য ষড়যন্ত্র করা হয়েছে। এই ঘটনার এক–দু’‌দিন আগেই বালিয়াতে বিজেপি বিধায়কের গুলিতে মৃত্যু হয় এক যুবকের। দলীয় ওই নেতা প্রকাশ্য সভায় ও স্থানীয় প্রশাসকের সামনেই গুলি চালায়। অভিযুক্ত ধীরেন্দ্র সিংকে সমর্থন করে দলের আর এক নেতা সুরেন্দ্র সিং জানিয়েছেন যে আত্মরক্ষার্থে ওই নেতা গুলি চালিয়েছিল।

English summary
The BJP MLA ruckus create in front of the police station to release the accused from police custody
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X