• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'গো করোনা গো'-র পর বিজেপি মন্ত্রীর নয়া স্লোগান ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

করোনা সংক্রামিত দেশে বিজেপি নেতা কর্মী মন্ত্রীরা একের পর প্রতিষেধক আর বাণী নিয়ে ময়দানে নেমে পড়েছিলেন। করোনা দমনে কেন্দ্রীয়মন্ত্রী রামদাস আটাওয়ালে স্লোগান দিয়েছিলে 'গো করোনা গো'। সোশ্যাল মিডিয়ায় রম রমিয়ে ছড়িয়ে পড়েছিল তাঁর সেই স্লোগান। এবার তাতে আরেম মাত্রা যোগ করেছেন মন্ত্রী নিজেই। এবার একেবারে করোনা ভাইরাস বধের কথা বলেছেন তিনি।

গো করোনা গো-র পর বিজেপি মন্ত্রীর নয়া স্লোগান ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

কেন্দ্রীয় মন্ত্রী রামদান আটাওয়ালে বলেছেন,' আর আপনারা কেউ কাঁদবেন না, কিছুদিন পরেই চলে যাবে করোনা (ভাইরাস)। করোনায় ভয় পেয়ো না। করোনাতে এখনই মেরো।' এক প্রকার করোনা ভাইরাসকে হত্যার নিদান দিেয়ছেন কেন্দ্রীয় মন্ত্রী। এর আগে এক বিজেপি মন্ত্রী আবার করোনা মুক্ত হলে রোদে গা সেঁকার কথা বলেছিলেন।

তবে আটাওয়ে আবার দেশবাসীকে এই পরিস্থিতিতে ঘর থেকে না বেরনোর অনুরোধ জানিয়েছেন এতে করোনা ভাইরাস মরে যাবে বলে জানিয়েছেন তিনি। তিনি জানিয়েছেন পরিস্থিতি এখন গম্ভীর কাজেই এখন কেউ বাড়ির বাইরে বেরোবেন না। বিজেপি নেতাদের করোনা ভাইরাস নিয়ে একাধিক মজার মন্তব্য নতুন কোনও ঘটনা নয়।

হিন্দু মহাসভায় দোমূত্র পার্টির পর দেশের বিভিন্ন জায়গায় বিজেপি কর্মী সমর্থকরা। তারপরেই গোটা দেশে গোমূত্র বিক্রি করতে শুরু করেন বিজেপি নেতা কর্মীরা। ৫০০ থেকে ৭০০ টাকা লিটারে পৌঁছে গিয়েছিল গোমূত্রের দাম।

‌মুম্বইয়ের ধারাভির ৭.‌৫ লক্ষ বাসিন্দার করোনা পরীক্ষা করবে বিএমসি

English summary
BJP ministers new slogan after go corona go virul in social media
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X