• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ত্রাণ চাইতেই বাঙালিদের প্রতি অশ্লীল ভাষা প্রয়োগে অভিযুক্ত বিজেপিমন্ত্রী! তীব্র প্রতিক্রিয়া দেশজুড়ে

  • |

বন্যায় বিধ্বস্ত নিজের নির্বাচনী এলাকা রঙ্গিয়া পরিদর্শনে গিয়ে বাঙালিদের প্রতি অশ্লীল ভাষা প্রয়োগের অভিযোগে উত্তাল অসম। যেখবর ছড়িয়ে পড়েছে দেশ জুড়ে। উঠেছে সমালোচনার ঝড়। যদিও এসম্পর্কে মন্ত্রীর কোনও মন্তব্য পাওয়া যায়নি।

বন্যা বিধ্বস্ত রঙ্গিয়া পরিদর্শন মন্ত্রীর

বন্যা বিধ্বস্ত রঙ্গিয়া পরিদর্শন মন্ত্রীর

২০১৬ সালে অসমের রঙ্গিয়া বিধানসভা থেকে জয়ী হয়েছিলেন ভবেশ কলিতা। রাজ্যের গুরুত্বপূর্ণ সেচ ও শিক্ষা দফতরের মতো অসম ক্যাবিনেটে গুরুত্বপূর্ণ বিভাগের দায়িত্বে তিনি রয়েছেন। নিজের বিধানসভা কেন্দ্রের বন্যা বিধ্বস্ত এলাকা পরিদর্শন করছেন তিনি।

অশ্লীল ভাষা প্রয়োগের অভিযোগ

অশ্লীল ভাষা প্রয়োগের অভিযোগ

রঙ্গিয়াতে বন্যার জেরে বহু মানুষ জাতীয় সড়কে আশ্রয় নিয়েছেন। সংবাদ মাধ্যমে প্রকাশিত অনুযায়ী, সেই এলাকা পরিদর্শনের সময় এক মহিলা মন্ত্রীর কাছে পর্যাপ্ত ত্রাণ পাচ্ছেন না বলে অভিযোগ করেন। চাল, ডাল পেলেও শিশুর জন্য ল্যাক্টোজেন পাননি বলে এক বন্যা দুর্গত অভিযোগ করেন। সেই সময় মন্ত্রী নাকি বলেন, বাঙালি খচ্চর জাতি।

সরব অসম বাঙালি যুব ছাত্র ফেডারেশন

সরব অসম বাঙালি যুব ছাত্র ফেডারেশন

এই ঘটনায় সরব হয়ে উঠেছে অসম বাঙালি যুব ছাত্র ফেডারেশন। সংগঠনের পক্ষ থেকে বলা হয়েছে, বাঙালির ভোটে নির্বাচিত হয়ে তিনি জাতি বিদ্বেষী অশ্লীল ভাষা বাঙালি খচ্চর জাতি বলছেন কোন সাহসে।

মন্ত্রীকে হুঁশিয়ারি

মন্ত্রীকে হুঁশিয়ারি

মন্ত্রীকে হুঁশিয়ারি দিয়ে এই সংগঠনটি বলেছে যদি সত্যি সত্যি ভবেশ কলিতা বাঙালিদের নিয়ে এমন মন্তব্য করে থাকেন, তাহলে তিনি ২০২১-এর নির্বাচনে উত্তর পেয়ে যাবেন।

English summary
BJP Minister from Assam Bhabesh Kalita is being accused of making slang language
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X