• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

২০১৯-২৪ সালের মধ্যে উন্নত ভারতের ভিত গড়বে বিজেপি, জানালেন নরেন্দ্র মোদী

আর মাত্র তিনদিন বাকী প্রথম দফার লোকসভা নির্বাচনের। সাত দফায় হবে গোটা নির্বাচন। তারপরে ২৩ মে ভোটের ফল প্রকাশিত হবে। তার আগে এদিন নির্বাচনী ইস্তেহার প্রকাশ করছে বিজেপি। দিল্লিতে দলীয় দফতরে ২০১৯ লোকসভা নির্বাচনের দলীয় ইস্তেহার প্রকাশ করে নিজেদের অবস্থান জানাতে চলেছে গেরুয়া শিবির। একনজরে দেখে নেওয়া যাক নির্বাচনী ইস্তেহার প্রকাশের সমস্ত আপডেট।

LIVE নির্বাচনী ইস্তেহার প্রকাশ করছে বিজেপি

Newest First Oldest First
1:16 PM, 8 Apr
ভারতের উন্নয়ন করতে গেলে এটিকে গণ আন্দোলনে পরিণত করতে হবে। ঠিক যেভাবে স্বচ্ছতা আজ গণ আন্দোলনে পরিণত হয়েছে। দেশকে ২০৪৭ সালের মধ্যে অন্যতম সেরা করতে হবে। আর সেটার ভিত্তি তৈরি করতে হবে ২০১৯-২৪ সালের মধ্যেই।
1:05 PM, 8 Apr
ভারতীয় সমাজের নানা স্তর রয়েছে। ফলে একই মাপকাঠিতে সকলকে বিচার করা সম্ভব নয়। তাই স্তরে স্তরে উন্নয়নের কথা মাথায় রেখেই বিজেপি সংকল্প পত্র তৈরি করেছে।
12:54 PM, 8 Apr
নির্বাচনী সংকল্পে বক্তব্য রাখছেন নরেন্দ্র মোদী। জলশক্তি নিয়ে নকুন মন্ত্রক, মৎস্যজীবীদের জন্য আলাদা ভাবনা নিয়ে কাজ করতে মোদী সরকার। দেশের ৭৫তম স্বাধীনতা দিবসের কথা মাথায় রেখেই ৭৫টি সংকল্প নিয়ে এসেছে বিজেপি।
12:52 PM, 8 Apr
নরেন্দ্র মোদীর কূটনৈতিক সাফল্যের জন্যই ইসলামিক কর্পোরেশনের সভায় পাকিস্তানের উপস্থিতি রদ করতে ইসলামিক দেশগুলি রাজি হয়েছে।
12:50 PM, 8 Apr
জাতীয়তাবাদের কথা মাথায় রেখেই এই ইস্তেহার তৈরি হয়েছে বলে জানিয়েছেন রাজনাথ সিং।
12:24 PM, 8 Apr
কিষাণ সম্মান নিধি মেনে সমস্ত কৃষকদের বছরে ৬ হাজার টাকা দেওয়া হবে। ছোট ও প্রান্তিক চাষিদের ৬০ বছর বয়সের পর পেনশনও দেওয়া হবে।
12:20 PM, 8 Apr
রাম মন্দির তৈরি করবে বিজেপিই। তবে সৌহার্দ ও সম্প্রীতি মেনে। রাম মন্দির তৈরি করতে যা করা প্রয়োজন করবে বিজেপি। গতবারের প্রতিশ্রুতি তাঁরাই পূরণ করবেন বলে জানিয়েছেন রাজনাথ সিং।
12:11 PM, 8 Apr
সন্ত্রাসবাদ ইস্যুতে জিরো টলারেন্স নীতি নিয়েছে বিজেপি। সেটাই নির্বাচনী ইস্তেহারে রয়েছে বলে জানালেন রাজনাথ সিং। সন্ত্রাসবাদ শেষ না হওয়া অবধি বিজেপির লড়াই জারি থাকবে।
12:06 PM, 8 Apr
নির্বাচনী ইস্তেহারে যে প্রতিশ্রুতি দেওয়া হয়েছে তার মাধ্যমে নতুন ভারত গড়ার সংকল্প রয়েছে, বলেছেন রাজনাথ সিং।
12:04 PM, 8 Apr
বিগত পাঁচ বছরের কাজের অভিজ্ঞতাকে পাথেয় করে আগামী পাঁচ বছরে দেশের মানুষের জন্য বিজেপি কীভাবে কাজ করবে সেই নির্দেশিকাই ইস্তেহারে প্রকাশ করা হয়েছে বলে জানিয়েছেন রাজনাথ সিং।
12:03 PM, 8 Apr
বাস্তব বিষয় মাথায় রেখে দেশের কোটি কোটি মানুষের কথা ভেবে এই নির্বাচনী ইস্তেহার প্রকাশিত হয়েছে। দেশের বিভিন্ন স্তরের মানুষের মনের কথা জেনে, সোশ্যাল মিডিয়ার মাধ্যমেও বিজেপি মানুষের কথা জেনে ইস্তেহার তৈরি করেছে।
12:00 PM, 8 Apr
দেশের স্বাধীনতার ৭৫ বছর উপলক্ষ্যে ৭৫টি প্রতিশ্রুতি সহ ইস্তেহার প্রকাশ করছে বিজেপি দল।
11:58 AM, 8 Apr
নির্বাচনী ইস্তেহার প্রকাশ করছেন ইস্তেহার কমিটির চেয়ারম্যান রাজনাথ সিং।
11:52 AM, 8 Apr
এদিন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিংয়ের হাত দিয়ে নির্বাচনী ইস্তেহার প্রকাশ করবে বিজেপি।
11:51 AM, 8 Apr
২০১৪ সাল থেকে ২০১৯ সাল পর্যন্ত নরেন্দ্র মোদী কেন্দ্রে যেঊভাবে সরকার চালিয়েছেন তা দেশের উন্নয়নের ইতিহাসে স্বর্ণাক্ষরে লেখা থাকবে। এমনটাই দাবি অমিত শাহের।
11:47 AM, 8 Apr
আয়ুষ্মান ভারত থেকে শুরু করে এয়ার স্ট্রাইক বিগত পাঁচ বছরে কীভাবে দেশে বিদেশে ভারত নিজেকে শক্তিশালী অবস্থানে নিয়ে গিয়েছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোগীর নেতৃত্বে, সেকথা নির্বাচনী ইস্তেহার প্রকাশের আগে মনে করিয়ে দিচ্ছেন বিজেপি সভাপতি অমিত শাহ।
11:43 AM, 8 Apr
নির্বাচনী ইস্তেহার প্রকাশ করছে বিজেপি। হাজির হয়েছেন সমস্ত শীর্ষ বিজেপি নেতৃত্ব।
11:42 AM, 8 Apr
বিজেপি সদর কার্যালয়ে অমিত শাহ ও নরেন্দ্র মোদী।

English summary
BJP manifesto release live for Lok Sabha Elections 2019
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X