• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

‘বিজেপি-এলজেপিই তৈরি করবে বিহারের নতুন সরকার’, প্রথম দফার ভোট মিটতেই ফের চিরাগ তোপে নীতীশ

  • |

প্রথম দফার ভোট মিটতে না মিটতেই ফের চিরাগ কাঁটায় বিদ্ধ নীতীশ। ৩ নভেম্বর দ্বিতীয় দফার ভোট শুরুর আগে কোন দল কতটা এগিয়ে তার চুলচেরা বিশ্লেষণ যখন চলছে তখন লোক জনশক্তি দল বা এলজেপি প্রধান চিরাগ পাসোয়ানের সাফ বক্তব্য, “ এখনও পর্যন্ত যা দেখতে পাচ্ছি তাতে এটা স্পষ্ট যে বিজেপি-র সঙ্গে হাত মিলিয়েই রাজ্য নতুন সরকার গঠন করবে এলজেপি। এমনকী দলীয় কর্মীদের মতামতও সেরকমই। ”

‘বিজেপি-এলজেপিই তৈরি করবে বিহারের নতুন সরকার’, প্রথম দফার ভোট মিটতেই ফের চিরাগ তোপে নীতীশ

একইসাথে দশেরার দিন পাঞ্জাবে মোদীর কুশপুতুল পোড়ানো প্রসঙ্গে কংগ্রেসের পাশাপাশি নীতীশ কুমারের বিরুদ্ধেও এদিন খড়গহস্ত হতে দেখা যায় চিরাগকে। এই বিষয়ে এখনও পর্যন্ত কোনও উচ্চবাচ্য না করায় নীতীশের অভিসন্ধি নিয়েও প্রশ্ন তোলেন বিহারের রাজনীতির দীর্ঘদিনের পরিচিত মুখ তথা এলজেপি-র প্রতিষ্ঠাতা রামবিলাস পাসোয়ানের উত্তরাধিকারি। ভোটের আগেই কংগ্রেসের সঙ্গে জেডিইউ গোপনে আঁতাত সেড়ে ফেলেছে বলেো এদিন বিস্ফোরক অভিযোগ করেন চিরাগ।

এখানেই না থেমে দ্বিতীয় দফার ভোটের আগেই জেডিইউ শিবিরের বিরুদ্ধে লাগাতার আক্রমণ শানাতে দেখা যায় চিরাগ পাসোয়ানকে। চাঁচাছোলা ভাষায় আক্রমণ শানিয়ে তিনি বলেন, “ যারাই বিহারের সামগ্রিক উন্নতি চায়, পরিযায়ী সঙ্কট-বেকারক্ব দূর করতে চায়, দুর্নীতি মুক্ত সরকার চায় তারাই বিহারে বিজেপি ও এলজেপি প্রার্থীদের ভোট দিচ্ছেন। এবার জনগণ স্পষ্টতই পরিবর্তন ও উন্নয়নের পক্ষে ভোট দিয়েছে। দলীয় কর্মী সমর্থক ও আমার দলের প্রার্থীরা যে ইঙ্গিত দিয়েছেন তাতে ১০ নভেম্বরের পরে মুখ্যমন্ত্রী নীতীশ কুমার নিজের অবস্থান ধরে রাখতে পারবেন না। বিজেপি-এলজেপির হাত ধরেই বিহারে তৈরি হবে নতুন সরকার।”

তৃণমূল বিধায়কের বাড়িতে বিজেপি সাংসদ, তাহলে কী আরও একটি উইকেট পড়তে চলেছে শাসকদলের?

English summary
bjp ljp to form new government in bihar chirag paswan attacks nitish after 1st phase bihar election
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X