• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সেনার অন্ত্যেষ্টিতে জুতো পায়ে বিজেপি নেতা, শহিদ পরিবারের সদস্যরা এরপর যা করলেন

শহিদ জওয়ানের অন্ত্যেষ্টিক্রিয়ায় জুতো পরে বসেছিলেন তিন বিজেপি নেতা। একে এরকে সবার জুতো খোলালেন জওয়ানের পরিবারের সদস্যরা। এই আবেগ-অনুভূতিহীন ব্যবহারে ক্ষুণ্ণ জওয়ানের পরিবার শেষপর্যন্ত ক্ষমাও চাইতে বাধ্য করলেন বিজেপি নেতাদের। পশ্চিম উত্তরপ্রদেশের মিরাটের বাসটি টিকরি গ্রামে মঙ্গলবার এই ঘটনায় বিপাকে পড়ে বিজেপি।

সোমবার পুলওয়ামায় জঈশ-ই-মহম্মদ জঙ্গিদের সঙ্গে এনকাউন্টারে শহিদ হল বাসসি টিকরি গ্রামের বছর ২৭-এর যুবক অজয় কুমার। পুলওয়ামার যে জায়গায় আত্মঘাতী জঙ্গি হামলা হয়েছিল, তার থেকে খানিক দূরে জঙ্গি কামরান ও রশিদ গাজিকে খতম করতে গিয়ে শহিদ হন চার সেনা।

সেনার অন্ত্যেষ্টিতে জুতো পায়ে বিজেপি নেতা, শহিদ পরিবারের সদস্যরা এরপর যা করলেন

এরপর শহিদ অজয় কুমারের শেষকৃত্য অনুষ্ঠানে যোগ দিতে গিয়েছিলেন কেন্দ্রীয়মন্ত্রী সত্যপাল সিং, উত্তরপ্রদেশের স্বাস্থ্যমন্ত্রী সিদ্ধার্থনাথ সিং ও মিরাটের বিজেপি সাংসদ রাজেন্দ্র আগরওয়াল। তাঁরা শেষকৃত্যের স্থানে গিয়েছিলেন জুতো পরে। তা দেখেই ক্ষোভ প্রকাশ করেন শহিদ অজয়কুমারের পরিবারের সদস্যরা।

[আরও পড়ুন: পুলওয়ামা-কাণ্ডে হিংসা ছড়ানোর প্রচেষ্টা সংবিধানের পদে থাকা ব্যক্তির! নিন্দায় মুখর মুখ্যমন্ত্রী]

এরপর বিজেপি নেতারা করজোড়ে ক্ষমা প্রার্থনা করে জুতো পাশে খুলে রাখেন। এরপর জওয়ানের শেষকৃত্যের সময়ে রাজেন্দ্র আগরওয়াল ও সত্যপাল সিংকে নিজেদের মধ্যে হাসাহাসি শুরু করেন। তা দেখেও ক্ষুব্ধ শহিদ পরিবারের সদস্যরা। দুটি ভিডিওই এখন সোশাল মিডিয়ায় ভাইরাল।

[আরও পড়ুন: ওরাই কি শুধু ভারতীয়, অন্যরা নয়! পুলওয়ামা-কাণ্ডে মোদীর আচরণ নিয়ে প্রশ্ন মমতার]

পুলওয়ামা হামলার পর এই ছবি আরও বেশ কয়েরবার দেখা গিয়েছে। দুদিন আগে বিজেপির সাংসদ সাক্ষী মহারাজতে জওয়ানের শেষ যাত্রায় হাসিমুখে হাত নাড়তে দেখা যায়। এই ভিডিও সোশাল মিডিয়ায় প্রকাশ হতেই সমালোচনা শুরু হয়। তারপর ফের একই ধরনের ঘটনায় ক্ষুব্ধ শহিদ পরিবার।

[আরও পড়ুন: 'ইমরান নো বল দিয়ে ফেলেছেন ', পুলওয়ামা প্রসঙ্গে পাক প্রধানমন্ত্রীকে একহাত নিলেন জাভেদ আখতার ]

English summary
BJP leaders asked to remove the shoes by martyr family members. Three BJP leaders went in Funeral ceremony with shoe in Uttar Pradesh,
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X