• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'বিজেপি ২৩-২৫ কোটি টাকায় কংগ্রেস বিধায়কদের কিনতে চাইছে', মধ্যপ্রদেশ নিয়ে ক্ষোভ দিগ্বিজয়ের

কর্ণাটকের মতো করে মধ্যপ্রদেশেও একই মডেলে এগিয়ে যেতে যায় বিজেপি! হাবেভাবে এমনই ইঙ্গিত এবার উঠতে শুরু করেছে মধ্যপ্রদেশের কংগ্রেস মহল থেকে। সেখানে কংগ্রেসের দাপুটে নেতা দিগ্বিজয় সিং এবার দলে ভাঙন ধরানোর জন্য একহাত নিলেন বিজেপি নেতৃত্বকে।

রাজ্য লুটেছে বিজেপি নেতারা!

রাজ্য লুটেছে বিজেপি নেতারা!

দিগ্বিজয় সিংয়ের অভিযোগ, ' যখন থেকেই বিজেপি মধ্যপ্রদেশে বিরোধী শিবিরে বসেছে , নরোতত্ম মিশ্র, শিবরাজ সিং চৌহান, যাঁরা গত ১৫ বছরে রাজ্যটাকে লুটেছেন, তাঁরা আর বিরোধী শিবিরে বসতে চাইছেন না। আর খোলাখুলিই এবার তাঁরা ঘুষ অফার করছেন।'

'২৩-২৫ কোটি টাকা দিয়ে নেতা কিনতে চাইছে বিজেপি'

'২৩-২৫ কোটি টাকা দিয়ে নেতা কিনতে চাইছে বিজেপি'

দিগ্বিজয় সিংয়ের দাবি, বিজেপি নেতারা বারবার কংগ্রেস বিধায়কদের কিনে নিতে ২৩ থেকে ২৫ কোটি টাকা অফার করছেন। বিষয়টিকে ভেঙে বলতে গিয়ে দিগ্বিজয়ের দাবি, ' ওঁরা (বিজেপি) এখন ৫ কোটি টাকার অফার দিচ্ছে, আর বাকি টাকা দ্বিতীয় কিস্তিতে রাজ্যসভা নিয়ে, তৃতীয় কিস্তিতে মধ্য প্রদেশ সরকার ফেল দেওয়া নিয়ে বলছেন।'

'এটা কর্ণাটক নয়'

'এটা কর্ণাটক নয়'

দিগ্বিজয় সিংয়ের দাবি, 'এটা কর্ণাটক নয়। মধ্যপ্রদেশের বিধায়কদের কিছুতেই কেনা যাবে না। শিবরাাজ সিং চৌহান ও নরোত্তম মিশ্র ইতিমধ্যেই কংগ্রেস নেতাদের ফোন কল করতে শুরু করেছেন।' তবে তাতেও মধ্যপ্রদেশে কংগ্রেস সরকারকে ফেলা যাবে না বলে দাবি করেছেন দিগ্বিজয়।

পিকে কে কেন দরকার হল প্রশ্ন মুকুল রায়ের?
মধ্যপ্রদেশ ঘিরে কোন সুযোগ নিচ্ছে বিজেপি?

মধ্যপ্রদেশ ঘিরে কোন সুযোগ নিচ্ছে বিজেপি?

মধ্যপ্রদেশে কংগ্রেসের মধ্যে বিভাজন ইতিমধ্যেই স্পষ্ট। সেখানে কংগ্রেসে কমলনাথ পন্থী শিবির ও জ্যোতিরাদিত্য সিন্ধিয়া পন্থী শিবিরের মদ্যে বিভেদ ক্রমাগত দলে ফাটলের আকার বড় করছে। আর তারই সুযোগ নিতে চাইছে বিজেপি। এমনই দাবি বিশেষজ্ঞদের।

English summary
BJP Leaders are trying to Buy CONGRESS MLA's in MadhyaPradesh .
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X