• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পাইলট-গেহলট দ্বন্দ্বে শেষ পর্যন্ত মুখ খুললেন বসুন্ধরা রাজে! কী বললেন রাজস্থানের বিজেপি নেত্রী?

রাজস্থানে কংগ্রেসের অভ্যন্তরীণ কোন্দলে নাক গলানোর অভিযোগ উঠেছিল তাঁর বিরুদ্ধে। বিরোধী দলের মুখ্যমন্ত্রীকে সাহায্য করার অভিযোগে অভিযুক্ত ছিলেন তিনি। এবার শেষ পর্যন্ত এই পুরো বিষয় নিয়ে মুখ খুললেন বিজেপি নেত্রী তথা রাজস্থানের প্রাক্তন মুখ্যমন্ত্রী বসুন্ধরা রাজে সিন্ধিয়া। এদিন একটি টুইট করে কংগ্রেসের এই অন্তরকলহের নিন্দা করেন বিজেপি নেত্রী।

কী বললেন বসুন্ধরা?

কী বললেন বসুন্ধরা?

করোনায় জর্জরিত দেশ, এহেন পরিস্থিতি বিজেপিকে নিজেদের অন্তর্দ্বন্দ্বে টেনে কাদা মাখাতে চাইছে কংগ্রেস, এহেন অভিযোগ এনে গেহলট সরকারকে তোপ দাগেন বসুন্ধরা রাজে। পাশাপাশি তিনি দাবি করেন, যে ক্ষমতার এই নোংরা লড়াইয়ের খাতিরে মানুষ কংগ্রেসকে ভোট নিয়ে নির্বাচিত করেনি। রাজস্থানের জনগণের প্রতি তাই সমবেদনা জানান বসুন্ধরা।

 মাসুল গুণতে হচ্ছে রাজস্থানের মানুষকে

মাসুল গুণতে হচ্ছে রাজস্থানের মানুষকে

টুইটে প্রাক্তন মুখ্যমন্ত্রী লেখেন, ‘এটা দুর্ভেগ্যের যে করোনার মাঝেও কংগ্রেসের অভ্যন্তরীণ বিরোধের জন্য মাসুল গুণতে হচ্ছে রাজস্থানের মানুষকে। কালিমালিপ্ত করে বিজেপির কোনও নেতার নাম টেনে আনা যাবে না। আমাদের কাছে মানুষের স্বার্থই সবসময় আগ্রাধিকার পায়।'

গেহলটকে সাহায্য করেছেন বসুন্ধরা?

গেহলটকে সাহায্য করেছেন বসুন্ধরা?

তবে কংগ্রেস সরকারের বিরুদ্ধে তোপ দাগলেও তাঁর বিরুদ্ধে কংগ্রেসের সরকারকে সাহায্য করারই অভিযোগ উঠেছে। গতকালই বিজেপির জোটসঙ্গী রাষ্ট্রীয় লোকতান্ত্রিক দলের পক্ষ থেকে অভিযোগ করা হয়েছিল রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী বসুন্ধরা রাজে সিন্ধিয়া বিভিন্ন জাঠ বিধায়ককে ফোন করে কংগ্রেসের মুখ্যমন্ত্রী অশোক গেহলটকে সমর্থন করার কথা বলছেন।

বিজেপিতে কোণঠাসা বসুন্ধরা

বিজেপিতে কোণঠাসা বসুন্ধরা

উল্লেখ্য, বিজেপিতে এই মুহূর্তে বেশ কিছুটা কোণঠাসা প্রাক্তন মুখ্যমন্ত্রী ৬৭ বছর বয়সী বসুন্ধরা রাজে সিন্ধিয়া। যদিও রাজস্থানে বিজেপির মোট বিধায়কদের মধ্যে কমপক্ষে ৪৫ জন তাঁর অনুগামী। এদেরকেই নাকি সচিন পাইলট থেকে দূরে থাকতে বলেছেন বসুন্ধরা। এই সব অভিযোগ থেকে নিজেকে দূরে রাখতেই সম্ভবত আজকে কংগ্রেসকে আক্রমণ করে এই টুইট করেন বসুন্ধরা।

সচিন পর্বে বিজেপির কোন্দল বেরিয়ে এল ঝুলি থেকে

সচিন পর্বে বিজেপির কোন্দল বেরিয়ে এল ঝুলি থেকে

রাজনৈতিক বিশেষজ্ঞদের মত, কংগ্রেসের অভ্যন্তরীণ কোন্দলে চূর্ণ রাজস্থানে এবার প্রকাশ্যে এল বিজেপির ঘরোয়া কোন্দল। যার কেন্দ্রবিন্দুতে প্রাক্তন মুখ্যমন্ত্রী বসুন্ধরা রাজে সিন্ধিয়া। সচিন পাইলট এবং তাঁর অনুগামীদের দ্রুত পদ থেকে সরিয়ে দিয়ে কংগ্রেস নিজেদের কোন্দল কিছুটা সামাল দেওয়ার চেষ্টা করলেও বিজেপির দলীয় কোন্দল ঘিরে ফের রাজনৈতিক চর্চায় রাজস্থান।

রাহুল-সনিয়ার নির্দেশেই পাইলটের ডানা ছাঁটা হয় কংগ্রেসে! পর্দা ফাঁস গান্ধীদের মিথ্যাচারের

English summary
BJP Leader Vasundhara Raje finally speaks up about Ashok Gehlot-Sachin Pilot fiasco in Rajasthan
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X