• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিজেপিতে ফাটল চওড়া হচ্ছে ! গৃহযুদ্ধের ইঙ্গিতে স্বামীর টুইট ঘিরে তোলপাড়

  • |

করোনা থেকে লাদাখ আবহে মোদী সরকার বহু ক্ষেত্রেই বিরোধীদের দ্বারা সমালোচিত হচ্ছে। এমনকি ঘরের মধ্যে এক নেতার সমালোচনাও বিজেপি বহু দিন ধরেই দেখে এসেছে। এমন পরিস্থিতিতে দিল্লির রাজনীতি তোলপাড় করে বিজেপি নেতা সুব্রহ্মণ্যম স্বামীর টুইট ক্রমাগত জল্পনার পারদ চড়াচ্ছে।

 বিজেপির বিরুদ্ধে সরব বিজেপি নেতাই!

বিজেপির বিরুদ্ধে সরব বিজেপি নেতাই!

দলের আইটি সেলের বিরুদ্ধে এবার ফুঁসে উঠলেন সুব্রহ্মণ্যম স্বামী। দলের এই নেতার দাবি, তাঁর বিরুদ্ধাচারণের উদ্যোগ নিয়েছেন বিজেপির আইটি সেলের প্রধান অমিত মালব্য। আর ফেক টুইট ব্যবহার করে বিজেপির আইটি সেল এই কাজ করছে বলে তাঁর দাবি।

 ব্যক্তিগত আক্রোশ

ব্যক্তিগত আক্রোশ

সুব্রহ্মণ্যম স্বামীর দাবি, আইটি সেলের বহু নেতা ভুয়ো আইডি দিয়ে তাঁর নামে অপপ্রচার চালাচ্ছেন। এতে তাঁর বিরুদ্ধে ব্যক্তিগত আক্রোশ মেটানোর চেষ্টা করা হচ্ছে বলে দাবি করেছেন স্বামী।

 দলের নেতৃত্বের প্রতি বার্তা

দলের নেতৃত্বের প্রতি বার্তা

সুব্রহ্মণ্যম স্বামী সাফ দাবি করেছেন, দলের হাইকমান্ড যেন বিজেপি আইটি সেলের সদস্যদের তাড়িয়ে দেয়। তাঁর মুখ্য নিশানা মূলত গেরুয়া শিবিরের আইটি সেল প্রধান অমিত মালব্য। আর সেই মালব্যকে নিশানায় রেখে স্বামীর দাবি, 'আমরা মর্যাদা পুরুষোত্তমের পার্টি (রাম) রাবণের দল নয়।'

 কেন বিদ্বেষ?

কেন বিদ্বেষ?

উল্লেখ্য, একাধিক ভিডিও পোস্ট গত কয়েকদিনে সোশ্যাল মিডিয়ায় এসেছে, যেখানে স্বামীকে দেখা গিয়েছে মোদী সরকারের বিরুদ্ধে সরব হচ্ছেন। এমনকি রাম মন্দিরেরও বিপক্ষে। সুব্রহ্মণ্যম স্বামীর দাবি এই ভিডিও পোস্ট ছড়ানোর নেপথ্যে বিজেপির আইটি সেলের অমিত মালব্যই রয়েছেন।

 বিজেপি-স্বামী সংঘাত!

বিজেপি-স্বামী সংঘাত!

উল্লেখ্য, জেইই -নিট পরীক্ষা নিয়ে গত কয়েকদিন ধরে মমতা শিবিরের সুরেই সুর মিলিয়ে স্বামীর টুইটার অ্যাকাউন্ট থেকে দাবি করা হয়, পরীক্ষা যাতে পিছানো যায়। অন্যদিকে, মোদী সরকার চেয়েছে বারবার পরীক্ষা যাতে না পিছানো হয়। এমনকি বলিউডে সুশান্তের মৃত্যু থেকে লাদাখ পরিস্থিতি নিয়ে ওই টুইটে ভারতীয়দের অবস্থাকে জালিওয়ালানাবাগের সঙ্গেও তুলনা করা হয়। এই টুইট সুব্রহ্মণ্যম স্বামীর টুইটারে গত ৪ সেপ্টেম্বর আসে।

English summary
BJP Leader Subramanian Swamy accuses BJP IT cell of running a campaign against him
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X