• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রাহুল গান্ধীর কাটা ঘায়ে নুনের ছিটে, হাথরাসে ইস্যুতে যোগীর ঢাল হয়ে ময়দানে স্মৃতি

আজ আবার নির্যাতিতার পরিবারের সঙ্গে দেখা করতে যাবেন রাহুল গান্ধী ও প্রিয়াঙ্কা। এর আগেও ১ অক্টোবর তাঁরা নির্যাতিতার পরিবারের সঙ্গে দেখা করার চেষ্টা করেন। কিন্তু, উত্তরপ্রদেশ ঢোকার আগেই তাঁদের আটকানো হয়। কংগ্রেসকর্মীদের সঙ্গে হাতাহাতি হয় পুলিশের। ধস্তাধস্তিতে পড়ে যান রাহুল। তাঁদের আটক করা হয়। এই পরিস্থিতিতে আজকে ফের হাথরাসে যাওয়র কথা জানান রাহুল। যা নিয়ে এবার কটাক্ষ করলেন স্মৃতি ইরানি।

উত্তরপ্রদেশ কংগ্রেস প্রধানকে গৃহবন্দি করে রেখেছে পুলিশ

উত্তরপ্রদেশ কংগ্রেস প্রধানকে গৃহবন্দি করে রেখেছে পুলিশ

কংগ্রেসের দাবি, উত্তরপ্রদেশ কংগ্রেস প্রধানকে গৃহবন্দি করে রেখেছে পুলিশ। অজয় কুমার লাল্লু প্রশ্ন তুলেছেন, কেন তাঁকে গৃহবন্দী করা হয়েছে? কী লুকাতে চাইছে উত্তরপ্রদেশ প্রশাসন? এরই মাঝে রাহুল গান্ধীকে আক্রমণ করলেন বিজেপি নেত্রী স্মৃতি ইরানি। প্রসঙ্গত, ২০১৯ সালের নির্বাচনে স্মৃতির কাছে হেরেই আমেঠির আসনটি হারিয়েছিলেন রাহুল গান্ধী।

রাজনীতি করতে হাথরাস যাচ্ছেন রাহুল

রাজনীতি করতে হাথরাস যাচ্ছেন রাহুল

এদিন রাহুল গান্ধীকে আক্রমণ শানিয়ে স্মৃতি বলেন, রাহুল গান্ধী হাথরাসে বিচার চাইতে নয়, বরং রাজনীতি করতে যেতে চাইছেন। এরপর তিনি আরও বলেন, 'কংগ্রেসের চাল মানুষ খুব ভালো করেই জানে, তাই আমরা ২০১৯ সালের নির্বাচনে এত বড় জয় পেয়েছিলাম। আমি গণতন্ত্রে কোনও নেতাকে আটকাতে তো পারি না। তবে মানুষ বুঝেছে যে শুধু মাত্র রাজনীতি করার স্বার্থেই রাহুল সেখানে গিয়েছেন।

টানাপোড়েনের পর ব্যারিকেড সরল হাথরাসের প্রবেশপথ থেকে

টানাপোড়েনের পর ব্যারিকেড সরল হাথরাসের প্রবেশপথ থেকে

এদিকে দু'দিন টানাপোড়েনের পর ব্যারিকেড সরল হাথরাসের প্রবেশপথ থেকে। কিন্তু শুধুই সংবাদমাধ্যমে প্রবেশে অনুমতি দেওয়া হয়েছে। নিয়ম-শৃঙ্খলা বজায় রাখতেই কড়া নিরাপত্তা জারি ছিল বলে দাবি করছে স্থানীয় প্রশাসন। যদিও নির্যাতিতার পরিবারের অভিযোগ, টাকা নিয়ে আপস করার প্রস্তাব দেওয়া হয় তাদের। কিন্তু তারা টাকা চায় না, বিচার চায়।

গত দু'দিন বন্ধ ছিল হাথরসে ঢোকার মুখ

গত দু'দিন বন্ধ ছিল হাথরসে ঢোকার মুখ

গত দু'দিন বন্ধ ছিল হাথরসে ঢোকার মুখ। জারি ছিল কড়া নিরাপত্তা। কোনও বিরোধী দল এবং সংবাদমাধ্যমকে হাথরসে ঢুকতে দেওয়া হচ্ছিল না। কথা বলতে দেওয়া হয়নি নির্যাতিতার পরিবারের সঙ্গে। তৃণমূল সাংসদ এবং সংবাদমাধ্যমের প্রতিনিধির সঙ্গে দুর্ব্যবহারের অভিযোগ ওঠে পুলিশের বিরুদ্ধে। কিন্তু কেন এই কড়াকড়ি? বারবার সেই প্রশ্নই উঠেছে।

হাথরাস ইস্যুতে বাংলা বনাম উত্তরপ্রদেশ, ডেরেকের 'অভিনয় প্রতিভা' নিয়ে কটাক্ষ বিজেপির

English summary
BJP Leader Smriti Irani slams Rahul Gandhi saying he is doing politics by visiting Hathras
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X