• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'পাঁপড় খেলে করোনা হবে না'! 'অ্যান্টিবডি' নিয়ে আজব দাবি বিজেপি নেতার, ভিডিও ভাইরাল

বিজেপি নেতা বিপ্লব দেবকে নিয়ে বিতর্ক সবেমাত্র শেষ হয়েছে। এরমধ্যেই আরও এক বিজেপি নেতা নতুন বিতর্কের জন্ম দিলেন। এবার রাজস্থানের বিজেপি নেতার আজব দাবির ভিডিও ভাইরাল হতে শুরু করল।

 পাঁপড় খাও করোনা ভাগাও!

পাঁপড় খাও করোনা ভাগাও!

'ভাবিজি পাঁপড়' খেলেই করোনার সমস্যা দূর হবে। এমনই দাবি বিজেপি নেতা অর্জুন রাম মেঘওয়ালের। রাজস্থানের এই নেতাকে কয়েকদিন ধরে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এক ভিডিওতে দেখা যাচ্ছে। সেই ভিডিওতেই তিনি এমন দাবি করেছেন।

 কেন 'ভাবিজি পাঁপড়' খেতে হবে?

কেন 'ভাবিজি পাঁপড়' খেতে হবে?

' ভাবিজি পাঁপড়ে' কী এমন বিশেষত্ব রয়েছে, তা জানাতে ভিডিওতে বিজেপি নেতা দবি করেন যে, এই পাঁপড় খেলে দেহে অ্যান্টি বডি তৈরি হবে। এই পাঁপড়ে রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়বে। তার জেরে করোনা থেকে মুক্তি পাওয়া যাবে। উল্লেখ্য, পাঁপড় ব্র্যান্ডটির বিজ্ঞাপনে এমন ভিডিও বাজারে এসেছে।

'আত্মনির্ভর ভারত' ও পাঁপড়

যে পাঁপড় ব্র্যান্ডের বিজ্ঞাপন বিজেপি নেতাকে করতে দখে গিয়েছে, সেটি ভারতে মোদী সরকারের দেখানো আত্মনির্ভর প্রকল্পের আওতায় এসেছে বলে দাবি করেছেন বিজেপি নেতা।

 ভারতের করোনা পরিস্থিতি

ভারতের করোনা পরিস্থিতি

এদিকে, বিজেপি নেতার এই ভিডিও নিয়ে ট্রোল যেমন একদিকে চলছে, তেমনই ভারতে করোনা পরিস্থিতি ক্রমেই জটিল আকার নিচ্ছে। এদিন শেষ ২৪ ঘণ্টার রিপোর্টে দেখা গিয়েছে, দেশে করোনা সংক্রমণ ৫০ হাজারের কাছাকাছি। গত ২৪ ঘণ্টায় ফের রেকর্ড সংক্রমণ ভারতে। আক্রান্ত হয়েছেন ৪৯,৩১০ জন। মোট আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ১২,৮৭,৯৪৫। ভারতে এখন অ্যাক্টিভ কেসের সংখ্যা ৪,৪০,১৩৫। সুস্থ হয়ে বাড়ি ফিরে গিয়েছেন ৮,১৭.২০৯ জন। সুস্থতার সংখ্যা অনেকটাই বেশি জানিয়েছে স্বাস্থ্যমন্ত্রক।

বন্ধ ঢাকুরিয়া ব্রিজ,একাধিক বাস রুটের পরিবর্তন

২০২০ স্বাধীনতা দিবস পালন নিয়ে নরেন্দ্র মোদী সরকারের বড় নির্দেশ! শাহের দফতর কী জানিয়ে দিল

English summary
BJP leader says Papad can develop antibodies against Coronavirus
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X