• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

২০ দিনের মধ্যে চালু হবে সিএএ, হুমকি বিজেপি নেতার

আর কোনও আন্দোলন আর সমালোচনাকে রেয়াত করা হবে না। আগামী ২০ দিনের মধ্যে কার্য কর করা হবে সিএএ। এমনই হুঁশিয়ারি দিয়েছেন বিজেপির জাতীয় সম্পাদক বিএল সন্তোষ। বিজেপি সরকার কোনও সংখ্যালঘুর নাগরিকত্ব কেড়ে নিতে পারে না। সেই অধিকার দেয়নি সংবিধান। তাই এই নিয়ে অহেতুক আতঙ্কিত হওয়ার কোনও কারণ নেই বলে জানিয়েছেন তিনি।

সিএএ নিয়ে হুঁশিয়ারি

সিএএ নিয়ে হুঁশিয়ারি

সিএএ চালু করতে মরিয়া হয়ে উঠেছে বিজেপি। এমনই ইঙ্গিত মিলল বিজেপির জাতীয় সম্পাদকের বক্তব্যে। আর কোনও আন্দোলন, বিরোধিতা, প্রতিবাদকে জায়গা দেওয়া যাবে না। আগামী ২০ দিনের মধ্যেই কার্যকর হবে সিএএ। বিজেপি নেতা বি এস সন্তোষ দাবি করেছেন কোনও সরকারই সংখ্যালঘু সম্প্রদায়ের নাগরিকত্ব কেড়ে নিতে পারে না। সেই অধিকার সংবিধান দেয়নি।

 বিরোধীদের আক্রমণ

বিরোধীদের আক্রমণ

তিনি অভিযোগ করেছেন বিরোধীরা অকারণে এই নিয়ে সংকট তৈরি করতে চাইছেন। এই বিরোধিতায় সামিল হয়েছে কিছু বুদ্ধিজীবীও, বামপন্থীনেতারা মোদী সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্র করতেই এই কর্মকাণ্ড তাঁরা করছেন বলে জানিয়েছেন। কিন্তু সংখ্যালঘু সম্প্রদায় একারণে এই নিয়ে চিন্তিত হচ্ছেন। মোদী সরকার কোনওভাবেই তাঁদের নাগরিকত্ব কেড়ে নেওয়ার চেষ্টা করছেন না বলে জানিয়েছেন বিজেপি নেতা।

মুসিমদের কাছে কাগজ চাওয়া হয়নি

মুসিমদের কাছে কাগজ চাওয়া হয়নি

সিএএ নিয়ে মোদী সরকারকে তীব্র আক্রমণ শানিয়েছেন অভিনেতা নাসিরুদ্দিন শাহ। তার জবাবে বিএস সন্তোষ দাবি করেছেন অকারণে তাঁরা মোদী সরকারের কুৎসা করছেন। কারণ তাঁদের কাছে কোনও কাগজ চায়নি মোদী সররকার। এই ধরনের কথা বলে মুসলিমদের মধ্যে আতঙ্ক ছড়ানো হচ্ছে বলে অভিযোগ করেছেন বিজেপি নেতা।

English summary
BJP leader says CAA will implimented within 20 Days
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X