• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'বয়ফ্রেন্ডকে ক্ষেতে ডেকেছিলেন মনে হয়..!' হাথরাসের নির্যাতিতাকে নিয়ে বিজেপি নেতার মন্তব্যে তোলপাড়

  • |

বিজেপির সুরেন্দ্র সিংয়ের মন্তব্যের পর এবার আপও এত নেতা বিতর্কে। উত্তরপ্রদেশের নবাবাগঞ্জ নগরপালিকার চেয়ারম্যান রঞ্জিত শ্রীবাস্তবের মন্তব্য ফের একবা হাথরাস নিয়ে নতুন করে বিজেপির বিরুদ্ধে সমালোচনার ঝড় তুলেছে। হাথরাসের নির্যাতিতার সম্পর্কে এই নেতার মন্তব্য ঘিরে তুমুল তোলপাড় শুরু হয়।

 কী বলেছেন বিজেপি নেতা?

কী বলেছেন বিজেপি নেতা?

বিজেপি নেতা রঞ্জিত শ্রীবাস্তব হাথরাসের ঘটনা নিয়ে মন্তব্য করতে গিয়ে বলেন, 'এমন মহিলাদের ' বাজরার ক্ষেতেই দেখতে পাওয়া যায়। এরপর তিনি বলেন, ' যখন একজন মেয়েকে ক্ষেতের মধ্যে পাওয়া যায় , তখন ধরে নিতে হয় যে তাঁদের কোনও সম্পর্ক রয়েছে। এই মেয়েটি নিশ্চয়ই নিজের বয়ফ্রেন্ডকে ক্ষেতে ডেকে ছিলেন। '

চুপ বিজেপি, সরব নেতারা!

চুপ বিজেপি, সরব নেতারা!

হাথরাস মামলা নিয়ে নেতাদের একের পর এক বিতর্কিত মন্তব্য নিয়ে এখনও পর্যন্ত বিজেপির নেতৃত্বের তরফে কোনও বক্তব্য পেশ করা হয়নি। এদিকে, রঞ্জিত শ্রীবাস্তব জানিয়েছেন, তাঁর মন্তব্যের এমন ভিডিও অনেক চ্যানেলেই ঘুরছে। তিনি মেনে নিয়েছেন যে ,ওই বক্তব্য তাঁরই।

তিন পুত্রের বাবা শ্রীবাস্তবকে ঘিরে তোলপাড়

তিন পুত্রের বাবা শ্রীবাস্তবকে ঘিরে তোলপাড়

তিন পুত্র সন্তানের বাবা রঞ্জিত শ্রীবাস্তবের এমন বক্তব্য নিয়ে গোবলয়ে বিজেপি বিরোধীরা সরব হয়েছেন। বিরোধীদের প্রশ্ন , শ্রীাবাস্তবের 'এই ধরনের মেয়েরা' কথাটি কোন ইঙ্গিত করছে। কোন বিষয়কে ইঙ্গিত করে এমন বক্তব্য শ্রীবাস্তব রেখেছেন। শ্রীবাস্তবের দাবি, বাজরার ক্ষেতে ঘাস কাটতে গিয়ে বিপদ বুঝে কেন তখন নির্যাতিতা নিজেদের বাঁচানোর চেষ্টা করেননি। এখানেই শেষ নয়। তাঁর আরও দাবি, যে ওই মহিলা যদি নিজেকে বাঁচানোর চেষ্টাই করতেন, তাহলে তাযঁর শরীরে কোনও জবরদস্তির ক্ষত চিহ্ন পাওয়া যেত। যা রিপোর্টে মেলেনি। শ্রীবাস্তবের এই দাবি ঘিরে চূড়ান্তভাবে সরব হয়েছে আরএলডির জয়ন্ত চৌধুরী থেকে বিরোধীরা।

 এর আগে সুরেন্দ্র সিংয়ের বক্তব্য

এর আগে সুরেন্দ্র সিংয়ের বক্তব্য

' হাথরাসের মতো ঘটনা রোখা যেত সঠিক সংস্কারের সাহায্যে, শাসন করে নয়, তলওয়ার দিয়েও নয়। অভিভাবকদের উচিত তাঁদের মেয়েদের সঠিক মূল্যবোধ শেখানো। ভালো সরকার আর ভালো মূল্যবোধের ভারসাম্য থাকলে ,তবেই একটা দেশ সুন্দর হয়।' এমনই বক্তব্য উত্তরপ্রদেশের বালিয়ার বিধায়ক সুরেন্দ্র সিং।

কলকাতাঃ হাথরাসের ঘটনার প্রতিবাদে পশ্চিমবঙ্গ রাজ্য সরকারি কর্মচারী ফেডারেশনের প্রতিবাদ মিছিল

হাথরাস কাণ্ডে নয়া মোড়, জনগণকে প্ররোচিত করতে ১০০ কোটির বিদেশি ফান্ডিং!

English summary
BJP leader's comment on hathras issue creats news as he says, Must have called boyfriend to the field
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X