• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দিল্লিতে ভোট দিয়ে মুকুলের মুখে জাতীয় রাজনীতি, জল্পনা তুঙ্গে

এদিন দিল্লিতে ভোট দিলেন বিজেপি নেতা মুকুল রায়। ভোট দেওয়ার পরেই তাঁর মুখে উঠে এল জাতীয় রাজনীতির কথা। বললেন তাঁকে জাতীয় রাজনীতির দায়িত্ব সামলাতে হয়। পাশাপাশি তাঁর অভিযোগ বাংলার ভোট মানেই হিংসা। বামেরা শুরু করার পর থেকে তা এখনও চলছে বলে অভিযোগ এই বিজেপি নেতার।

দিল্লিতে ভোট মুকুল রায়ের

দল তাঁকে যখন যেখানে দায়িত্ব দেয় সেখানেই কাজ করেন। দিল্লিতে ভোট দিয়ে এমনটাই মন্তব্য করলেন বিজেপি নেতা মুকুল রায়। তিনি বলেন, লোকসভা নির্বাচনেই তিনি দিল্লিতে ভোট দিয়েছিলেন। সঙ্গে তিনি বলেন, জাতীয় রাজনীতি সামলাতে হয়। তিনি যে বিজেপির জাতীয় কর্মসমিতির সদস্য, তা মনে করিয়ে দেন মুকুল রায়।

বাংলার ভোট মানেই হিংসা

বাংলার ভোট মানেই হিংসা

মুকুল রায় এদিন অভিযোগ করেন বলেন, বাংলার ভোট মানেই হিংসা। শুরু করেছিল বামেরা। যা এখনও চলছে। একথা উঠে আসে। দিল্লির ভোটে কোনও উত্তাপ না থাকা প্রসঙ্গে। তিনি বলেন, শুধু দিল্লি নয়, উত্তরপ্রদেশ, বিহার থেকে বাংলার শিক্ষা নেওয়া উচিত। বাংলার মতো সন্ত্রাস কোথাও হয় না, মন্তব্য করেছেন তিনি।

মুকুল রায়কে আহ্বায়ক করে পুরভোটের ৫৭ জনের কমিটি

মুকুল রায়কে আহ্বায়ক করে পুরভোটের ৫৭ জনের কমিটি

মুকুল রায়কে আহ্বায়ক করে পুরভোটে কমিটি তৈরি করেছে বিজেপি। এই কমিটিতে মুকুল রায়ের সহকারী করা হয়েছে সাধারণ সম্পাদক সঞ্জয় সিংকে। কমিটিতে সদস্য রয়েছেন ৫৭ জন। সবকটি পুরসভাতেই বিজেপির তরফে আলাদা করে নির্বাচনী কমিটি তৈরি করা হবে। দিলীপ ঘোষ, রাহুল সিনহা ছাড়াও কমিটিতে জায়গা দেওয়া হয়েছে তৃণমূল থেকে আসা বিধায়কদেরও।

মুকুল রায়কে নিয়ে জল্পনা

মুকুল রায়কে নিয়ে জল্পনা

রাজ্যসভার সদস্য করার পর মুকুল রায়কে কেন্দ্রীয় মন্ত্রী করা হতে পারে বলে সূত্রের খবর। সূত্রের খবর অনুযায়ী বিজেপির কেন্দ্রীয় নেতা কৈলাস বিজয়বর্গীয়ের উদ্যোগেই তাঁকে মন্ত্রী করার উদ্যোগ নেওয়া হয়েছে। দিন কয়েক আগেই ছিল মুকুল রায়ের জন্মদিন। কেন্দ্রীয় নেতৃত্বের তরফে জন্মদিনে শুভেচ্ছা জানানো হয়েছিল তাঁকে। কৈলাস বিজয়বর্গীয় নিজে নিয়েছিলেন মুকুল রায়ের এলগিন রোডের ফ্ল্যাটে।

কেজরিওয়ালকে ' রাজনৈতিক এইডস ' বলে কটাক্ষ দলের প্রাক্তন 'সৈনিক' বিশ্বাসের কেজরিওয়ালকে ' রাজনৈতিক এইডস ' বলে কটাক্ষ দলের প্রাক্তন 'সৈনিক' বিশ্বাসের

English summary
BJP leader Mulul RoY cast his vote in Delhi Election. He uploaded this picture in his tweeter.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X