• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

'আপের নাম হওয়া উচিত মুসলিম লিগ'! 'জিন্নাহ রাজনীতির ' তুলনা টেনে ফের বিতর্কে কপিল মিশ্র

  • |
Google Oneindia Bengali News

ফের একবার খবরে দিল্লির বিজেপি নেতা কপিল মিশ্র। কয়েকদিন আগে অরবিন্দ কেজরিওয়ালকে 'সন্ত্রাসবাদী' মন্তব্যে কটাক্ষ করার পর থেকেই বিতর্কের কেন্দ্রবিন্দুতে ছিলেন বিজেপি নেতারা। এরপর কমিশনের রোষানলেও তিনি পড়েন কপিল মিশ্র। আর তারই মাঝে দিল্লি নির্বাচন ২০২০ এর পারদ চড়িয়ে কপিল মিশ্র 'আম আদমি পার্টি' কে 'মুসলিম লিগ ' আখ্যা দেন।

কেজরিওয়ালের প্রাক্তন সৈনিকের মুখে কোন কটাক্ষ!

কেজরিওয়ালের প্রাক্তন সৈনিকের মুখে কোন কটাক্ষ!

এককালে আম আদমি পার্টির হাত ধরে রাজনীতিতে পা রাখা কপিল মিশ্র বর্তমানে বিজেপি নেতা। আর তিনিই দিল্লি নির্বাচনের পারদ চড়িয়ে ক্রমাগত সেই কেজরিওয়াল শিবিরকে কটাক্ষ করতে ছাড়ছেন না। কেজরিওয়ালকে 'সন্ত্রাসবাদী' আখ্যা দেওয়ার পর এবার বিজেপি 'জিন্নাহর রাজনীতি' করছেন বলে দাবি করে। এমনই বক্তব্য পেশ করে বিতর্কের কেন্দ্রবিন্দুতে ফের এই বিজেপি নেতা কপিল মিশ্র। এমনকি আম আদমি পার্টিকে তিনি মুসলিম লিগের সঙ্গে তুলনাও করেন। এর আগে কংগ্রেসের সঙ্গে মুসলিম লিগের তুলনা করেন বিজেপি নেতা সম্বিত পাত্র।

'আম আদমি পার্টি হল মুসলিম লিগ'!

বিতর্কিত মন্তব্য়ের জেরে নির্বাচন কমিশন তাঁর প্রচার পর্বে ৪৮ ঘণ্টার নিষেধাজ্ঞা জারি করেছিল। আর তারপর এদিন টুইটারে কপিল মিশ্র একটি পোস্ট করে লেখেন, ' আম আদমি পার্টির নাম মুসলিম লিগ হওয়া উচিত । উমর খালিদ, আফজাল গুরু, বুরহান ওয়ানির মতো সন্ত্রাসবাদীদের যাঁরা নিজের বাবা মনে করেন, তাঁদের যোগী আদিত্যনাথকে ভয় লাগছে।'

টুইট বিতর্ক ঘিরে কপিলের সাফাই!

টুইট বিতর্ক ঘিরে কপিলের সাফাই!

কপিল মিশ্রর টুইট ঘিরে বিতর্কের পর কপিল নিজে তাঁর টুইটের ব্যাখ্যা করে বলেন, ' অরবিন্দ কেজরিওয়াল জিন্নাহর রাজনীতি করছেন , আর আম আদমি পার্টির নাম হওয়া উচিত মুসলিম লিগ।' তাঁর দাবি, যেভাবে দিল্লিতে গাড়ি, বাইক জ্বালিয়ে দেওয়া হচ্ছে, পুলিশকে মারধর করা হচ্ছে, তার নেপথ্যে রয়েছে আম আদমি পার্টি।

বিজেপি নেতার মন্তব্যে ক্ষোভ কেজরিয়ালের

বিজেপি নেতার মন্তব্যে ক্ষোভ কেজরিয়ালের

এর আগে বিজেপি নেতার তরফে কেজরিওয়ালকে 'সন্ত্রাসবাাদী' আখ্যা দেওয়ার পরও বিতর্ক কিছু কম হয়নি। সেই সময় এই মন্তব্য নিয়ে , কেজরিওয়াল বলেছিলেন যে, তিনি এমন মন্তব্যে 'মর্মাহত'। বিতর্কে উস্কানি আসে পাকিস্তান থেকেও। যার জবাবে কেজরিওয়াল জানিয়ে দেন ,'আমার প্রধানমন্ত্রী এখনও মোদীজি'।

English summary
BJP leader Kapil Sharma says AAP should be named as Musilm league .
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X