• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

প্রকাশ্যে শহর জ্বালানোর হুমকি কৈলাসের, ভিডিও হল ভাইরাল

  • |

ফের শিরোনামে মধ্যপ্রদেশের বিজেপি নেতা কৈলাস বিজয়বর্গীয়। নিজের বক্তব্যের জন্যই ফের আলোচনায় তিনি। এর মধ্যে সবচেয়ে বিতর্কিত মন্তব্য যেটি তিনি করেছেন, তা হল মধ্যপ্রদেশের ইন্ডোরে আগুন লাগিয়ে দেওয়ার। সেই ভিডিও ইতিমধ্যেই ভাইরাল হয়েছে। যদিও ওয়ান ইন্ডিয়া বেঙ্গলি সেই ভিডিও-র সত্যতা যাচাই করেনি।

ইন্দোর শহর জ্বালানোর হুমকি কৈলাসের

জানা গিয়েছে বিজেপি নেতা ইন্ডোরের বিবাগীয় কমিশনার আকাশ ত্রিপাঠীর সঙ্গে দেখা করতে চেয়েছিলেন। অভিযোগ, তিনি তা প্রত্যাখ্যান করেন। যার পরেই কৈলাস বিজয়বর্গীয় মেজাজ হারিয়ে ইন্দোরে আগুন জ্বালানোর হুমকি দেন।

শহের সমস্যা নিয়ে কৈলাস বিজয়বর্গীয় কমিশনারের বাড়ির বাইরে ধর্নায় বসেছিলেন বিজয়বর্গীয় বলেছিলেন যে আধিকারিকদের তাদের সঙ্গে দেখা করার সময় নেই, তাঁরা কি এতটাই বড় হয়ে গিয়েছে? এরপরেই তিনি শহরে আগুন ধরানোর হুমকি দেন।

 সমালাচনায় কংগ্রেস

সমালাচনায় কংগ্রেস

কৈলাস বিজয়বর্গীয়ের এই মন্তব্যের সমালোচনা করেছে কংগ্রেস। তারা বিজেপিকে ভারত জ্বালাও পার্টি বলেও কটাক্ষ করেছে। কংগ্রেসের তরফে মামলাও দায়ের করা হয়েছে।

কৈলাসের ছেলে আকাশ হুমকি দিয়েছিলেন আধিকারিককে

কৈলাসের ছেলে আকাশ হুমকি দিয়েছিলেন আধিকারিককে

এর আগে কৈলাস বিজয়বর্গীয়ের ছেলে আকাশ অফিসারকে হুমকি দিয়ে শিরোনামে এসেছিলেন। কর্পোরেশনের আধিকারিককে লক্ষ্য করে ব্যাটওো চালাতে দেখা গিয়েছিল তাঁকে। এর জন্য ৫ দিন কারাগারে থাকতে হয়েছিল তাঁকে।

English summary
BJP leader Kailash Vijayvargiya openly threatens to burn Indore City
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X