• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

' ব্লো টু গান্ধী ফ্যামিলি', পিএম কেয়ার্স ফান্ড নিয়ে সুপ্রিম কোর্টের রায়ের পরেই আক্রমণাত্মক নাড্ডা

পিএম কেয়ার্স ফান্ডের টাকা জাতীয় বিপর্যয় মোকাবিলা তহবিলে ট্রান্সফারের দাবিতে সুপ্রিম কোর্টে মামলা করেছিল কংগ্রেস। সেই আবেদন নাকোচ করে দেয় সুপ্রিম কোর্ট। তার পরেই কংগ্রেস নেতা রাহুল গান্ধীর বিরুদ্ধে আক্রমণের সুর চড়িয়েছেন বিজেপি নেতারা। দলের সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা আক্রমণ করে বলেছেন, আগে গান্ধী পরিবারকে আঘাত কর, ওরাই সবচেয়ে বেশি সরকারি টাকা নয়ছয় করেছে।

করোনা বিপর্যয়ে পিএম কেয়ার্স

করোনা বিপর্যয়ে পিএম কেয়ার্স

দেশের করোনা পরিস্থিতির জন্য পিএম কেয়ার্স ফান্ড তৈরি করেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সেখানে দেশবাসীকে মুক্ত হস্তে দান করতে বলেছিলেন তিনি। অনেক বলিউড অভিনেতাই এই ফান্ডে দান করেছিলেন। এমনকী বলা হয়েছিল যাঁরা পিএম কেয়ার্স অ্যাকাউন্টে দান করবেন তাঁরা আয়কর ছাড় পাবেন।

সুপ্রিম কোর্টে মামলা

সুপ্রিম কোর্টে মামলা

সুপ্রিম কোর্টে এই নিয়ে মামলা করেছিল একটি স্বেচ্ছাসেবী সংগঠন। পিএম কেয়ার্স অ্যাকাউন্টের টাকা জাতীয় বিপর্যয় মোকাবিলা ফান্ডে দেওয়ার দাবি জানিয়ে সুপ্রিম কোর্টে মামলা করা হয়। মঙ্গলবার সেই মামলার রায়েই সুপ্রিম কোর্ট জানায়, এরকম কোনও নির্দেশ তারা গিতে পারবেন না। কারণ এনডিআর এফের তহবিলের সঙ্গে করোনা পরিস্থিতির কোনও মিল নেই। তাই দুটি সম্পূর্ণ পৃথক ফান্ড হিসেবেই থাকবে বলে জানিয়েছিলেন সুপ্রিম কোর্টের বিচারপতি অশোক ভূষণের বেঞ্চ।

নাড্ডার আক্রমণ

নাড্ডার আক্রমণ

সুপ্রিম কোর্টের রায়ের পরেই কংগ্রেসের উপর রীতিমতো আক্রমণের বর্ষা শুরু করেছেন বিজেপি নেতারা। বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা বলেছেন, পিএম কেয়ার্স অ্যাকাউন্টের টাকা নিয়ে প্রশ্ন করেছেন যাঁরা তাঁরাই সবচেয়ে বেশি সরকারের টাকা নয় ছয় করেছে। গান্ধী পরিবারকে আঘাত করার কথা বলেছেন নাড্ডা। প্রধানমন্ত্রী বিপর্যয় মোকাবিলা তহবিলের টাকা নিজেদের পারিবারিক ট্রাস্টে ব্যবহার করেছে গান্ধী পরিবার এমনই অভিযোহ নাড্ডার।

চিন থেকে অনুদান

চিন থেকে অনুদান

রাজীব গান্ধী ফান্ডে চিন থেকে টাকা এসেছিল বলে আগেই অভিযোগ করেছে বিজেপি। এই নিয়ে তদন্তেও শুরু করেছে মোদী সরকার। সেকারণেই চিনের সুরে সুর মিলিয়ে রাহুল গান্ধী করা বলছে বলে অভিযোগ করেছিলেন বিজেপি নেতারা।

'আম্ফান'-কে সামনে রেখে তৃণমূলের ঘরে থাবা! গোপালনগরে শ'য়ে শ'য়ে ঘাসফুল কর্মীর যোগ বিজেপিতে

English summary
BJP leader JP Nadda attack Rahul Gandhi after PM CARES fund case hearing
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X