• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

অনুব্রত গ্রেফতার হতেই অনুপমকে তলব স্বরাষ্ট্রমন্ত্রকের, ৭২ জনের তালিকা নিয়ে দিল্লি যাচ্ছেন বিজেপি নেতা

Google Oneindia Bengali News

সিবিআইয়ের হাতে গ্রেফতার অনুব্রত মণ্ডল। সঙ্গে সঙ্গে দিল্লি থেকে ফোন গেল প্রাক্তন অনুব্রত ঘনিষ্ঠ অনুপম হাজরার উপর। লোকসভা ভোটের আগেই ঘাসফুল শিবির ছেড়ে পদ্মশিবিরে যোগ দিয়েছিেলন অনুপম। শাসক দলে থাকতে অনুব্রত মণ্ডলের অনুগামী বলেই পরিচিত ছিলেন অনুপম হাজরা। অনুব্রত অ্যারেস্ট হতেই অনুপম হাজরার কাছে ফোন যায় কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রক থেকে। ৭২ জনের নামের তালিকা নিয়ে দিল্লি যাচ্ছেন অনুপম হাজরা।

অনুব্রত ঘনিষ্ঠদের তালিকা নিয়ে দিল্লি যাচ্ছেন অনুপম

অনুব্রত ঘনিষ্ঠদের তালিকা নিয়ে দিল্লি যাচ্ছেন অনুপম

অনুব্রত মণ্ডল গ্রেফতার গরুপাচার কাণ্ডে। সঙ্গে সঙ্গে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রক থেকে ফোন গিয়েছে অনুপম হাজরার কাছে। দীর্ঘ দিন অনুব্রত মণ্ডলের ছায়ায় থেকে শাসক দলের হয়ে কাজ করেছিলেন অনুপম। তারপরেই বিজেপিতে যোগ দান। কাজেই অনুব্রত ঘনিষ্ঠ কারা তাঁদের কথা জানবেন অনুপম। সেই তথ্য জানতেই বিজেপি সাংসদের কাছে ফোন যায় কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রকের। সূত্রের খবর ৭২ জনের নামের তালিকা নিয়ে দিল্লি যাচ্ছেন অনুপম। সেই তালিকায়
আইএএস, আইপিএস, ব্যবসায়ী, পঞ্চায়েতের নেতা থেকে বাড়ির পরিচারক এবং অনুব্রতকে যিনি ম্যাসাজ করতেন তাঁদের নামও রয়েছে।

আজ বীরভূমের স্বাধীনতা দিবস

আজ বীরভূমের স্বাধীনতা দিবস

বীরভূমে ডন সিবিআই হেফাজতে। জেলা জুড়ে উৎসব শুরু করে দিয়েছেন বিজেপি নেতা কর্মীরা। নানা জায়গায় রাস্তায় নকুল দানা,বাতাসা বিলি চলছে। অনুপম হাজরা এদিন বলেছেন, 'আজকের দিনটিকে অন্তত রাজ্যে নকুলদানা দিবস হিসেবে ঘোষণা করা উচিত মুখ্যমন্ত্রীর। আজ বীরভূমের স্বাধীনতা দিবস।' দুর্গাপুরে অনুব্রত মণ্ডলের গাড়ি দেখে বিক্ষোভ দেখানো হয়। এই ঘটনা নজির বিহীন। এতদিন যাঁর ভয়ে বাঘে-গরুতে এক ঘাটে জল খেত বীরভূমে সেখান থেকে তাঁকে বিনা বাঁধায় গ্রেফতার করে সিবিআই।

অবশেষে গ্রেফতার অনুব্রত

অবশেষে গ্রেফতার অনুব্রত

সকাল সাড়ে ১০টা নাগাদ অনুব্রত মণ্ডলকে তাঁর নীচুপট্টির বাড়ি থেকে তুলে নিয়ে যায় সিবিআই। তখনো তাঁকে গ্রেফতার বলে জানায়নি কেন্দ্রীয় তদন্তকারীরা। নিজের গাড়িতেই অনুব্রত আসানসোলে যান। সেখানে গিয়ে তাঁকে গ্রেফতার করে সিবিআই। তারপরে আসানসোল আদালতে পেশ করা হয় তাঁকে। আসানসোল আদালতে পৌছনো মাত্রই তাঁকে ঘিরে জুতো হাতে বিক্ষোভ দেখাতে শুরু করেন জনতা। এই ঘটনা যাকে বলে নজির বিহীন। যেমনটা দেখা গিয়েছিল কলকাতায় জোকা ইএসআই হাসপাতালের বাইরে পার্থ চট্টোপাধ্যায়কে জুতো ছুড়ে মারতে।

তলব আইপিএস অফিসারদের

তলব আইপিএস অফিসারদের

কয়লা পাচারকাণ্ডে তলব করা হয়েছে রাজ্যের ৮ আইপিএস অফিসারকে। সেই তালিকায় রয়েছে জ্ঞানবন্ত সিং, সুকেশ জৈন, রাজেশ মিশ্রকে। এছাড়া তলব করা হয়েছে আরো ৫ আইএস অফিসারদের। আগামী ২১ অগাস্ট থেকে ৩১ অগাস্টের মধ্য দিল্লিতে হাজিরা দিতে বলেছেন। গরুপাচার এবং কয়লা পাচার কাণ্ডে একাধিক পুলিশ অফিসার জড়িত আছেন বলে অভিযোগ করেছেন বিজেপি নেতারা।

সিবিআই হেফাজতে বীরভূমের বেতাজ বাদশা, দেখা মিলল না কোনো অনুগামীর, হঠাৎ কী হল বোলপুরেরসিবিআই হেফাজতে বীরভূমের বেতাজ বাদশা, দেখা মিলল না কোনো অনুগামীর, হঠাৎ কী হল বোলপুরের

English summary
BJP leader Anupam Hazra going to Delhi with a list of Anubrata Mondal close aid to submit home ministry
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X