• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রাহুল গান্ধীকে ‘এনটাইটেল ব্র্যাট’ বলে কটাক্ষ করলেন বিজেপি নেতা অমিত মালব্য

Google Oneindia Bengali News

সংসদের শীতকালীন অধিবেশনে বিরোধীদের বিক্ষোভের বিষয়ে জিজ্ঞাসা করা হলে কংগ্রেস নেতা রাহুল গান্ধী সাংবাদিককে কটূক্তি করার একটি ভিডিও ভাইরাল হওয়ার পরে বিজেপি নেতা অমিত মালব্য সোমবার রাহুল গান্ধীকে "এনটাইটেল ব্র্যাট" বলে অভিহিত করেছেন।

অমিত মালব্য এই টুইটে কী বললেন

অমিত মালব্য এই টুইটে কী বললেন

আগের দিন সংসদ ভবনে রাহুল গান্ধীর প্রেস কনফারেন্সের প্রতিক্রিয়ায় অমিত মালব্য এই টুইটটি করেন। সংসদের শীতকালীন অধিবেশনে ১২ জন রাজ্যসভার সাংসদের বরখাস্ত এবং লখিমপুর খেরি সহিংসতা নিয়ে বিরোধীদের মধ্যে উত্তেজনা দেখা গেছে।

কংগ্রেস ও রাহুল গান্ধী আলোচনায় অক্ষম- মালব্য

কংগ্রেস ও রাহুল গান্ধী আলোচনায় অক্ষম- মালব্য

কথোপকথনের ২৬ সেকেন্ডের একটি শটে প্রতিক্রিয়া জানিয়ে অমিত মালব্য টুইটারে লেখেন, বিরোধীদের সংসদে বাধা দেওয়ার বিষয়ে জিজ্ঞাসা করা হলে রাহুল গান্ধীকে এনটাইটেল ব্র্যাট বলে চিহ্নিত করেন তিনি। অমিত মালব্য বলেন, সরকার বিরোধী দলগুলিকে আলোচনার জন্য আসতে বলা হয়েছিল কিন্তু অন্য দল এলেও কংগ্রেস আসেনি। কংগ্রেস ও রাহুল গান্ধী আলোচনায় অক্ষম, তাই তাঁরা যোগদান করেনি। মালব্য বিজেপির আইটি সেলের ইনচার্জ।

রাহুল গান্ধী টুইটে কী বলেন

রাহুল গান্ধী টুইটে কী বলেন

রাহুল গান্ধী প্রথমে টুইটারে তার কথোপকথনের এক মিনিটের ভিডিও শেয়ার করেছিলেন। সেই ভিডিওতে, একজন প্রতিবেদককে রাহুল গান্ধী জিজ্ঞাসা করেন, আপনি কী সরকারের হয়ে কাজ করেন? উত্তরে তিনি বলেন,' সরকারের কাজ, বিরোধী দলের নয়, সংসদে সুশৃঙ্খলতা বজায় রাখা। রাহুল গান্ধীকে কয়েকবার বলতে শোনা গিয়েছে, "এটা সরকারের দায়িত্ব, নয়। বিরোধীরা হাউস শৃঙ্খলা বজায় রাখতে চায়।"

 মূল্যবৃদ্ধি নিয়ে কংগ্রেস নেতা কী বললেন

মূল্যবৃদ্ধি নিয়ে কংগ্রেস নেতা কী বললেন

রাহুল গান্ধী টুইট করে বলেন, যে সরকারের যদি সাহস থাকে তবে বিরোধীদের দ্বারা উপস্থাপিত জনসাধারণের উদ্বেগের বিষয়গুলিতে বিতর্ক সক্ষম করা উচিত। "এটা কী ধরনের সরকার যে সংসদকে কীভাবে পরিচালনা করতে হয় তা জানে না? মূল্যবৃদ্ধি, লখিমপুর, এমএসপি, লাদাখ, পেগাসাস এবং সাসপেন্ড করা সাংসদের মতো ইস্যুতে তারা আমাদের কোনভাবে থামাতে পারবে না। যদি আপনার সাহস থাকে তবে আলোচনার অনুমতি দিন।

১২ জন রাজ্যসভার সদস্যের স্থগিতাদেশ নিয়ে অচলাবস্থা নিষ্পত্তির জন্য সরকারের ডাকা বৈঠকে বিরোধী দলগুলির কোনও প্রতিনিধি উপস্থিত ছিলেন না। কেন্দ্রীয় সংসদীয় বিষয়ক মন্ত্রী প্রহ্লাদ যোশি বৈঠকটি ডেকেছিলেন।

 কেন্দ্রীয় মন্ত্রী অজয় মিশ্র টেনির বহিষ্কার

কেন্দ্রীয় মন্ত্রী অজয় মিশ্র টেনির বহিষ্কার

বিরোধী নেতাদের সরকারের আমন্ত্রণ প্রত্যাখ্যান করার বিষয়ে জিজ্ঞাসা করা হলে, রাহুল গান্ধী বলেন, যে বিরোধীরা লখিমপুরের ঘটনায় কেন্দ্রীয় মন্ত্রী অজয় মিশ্র টেনির বহিষ্কার এবং পূর্ব লাদাখে চিনের সাথে অচলাবস্থার মতো বিষয়গুলি তিনি আনতে চেয়েছিলেন।


উল্লেখ্য, গোয়ায় ফের সঙ্কটের মুখে কংগ্রেস। আরও ১ বার কংগ্রেসের ভাঙনে গোয়ায় হাসি ফুটতে চলেছে তৃণমূলের। বর্তমানে গোয়া কংগ্রেসের ৩ বিধায়কের মধ্যে আরও ১ জন যোগ দিতে চলেছেন তৃণমূলে। গোয়ার কুরতোরিম কেন্দ্রের কংগ্রেস বিধায়ক অ্যালিক্সো রেগিনাল্ডো লরেন্সো দল ছাড়লেন। জোর জল্পনা শুরু হয়ে গেছে। তিনি এবার নাকি তৃণমূলে যোগ দেবেন। রেগিনাল্ডো লরেন্সের দলবদলের সবচেয়ে অবাক করা দিকটা হল, কংগ্রেস তাঁর নাম প্রার্থী হিসেবে ঘোষণা করেছে। রেগিনাল্ডো লরেন্স তাঁর কেন্দ্র থেকে ৩বার জিতেছেন।

শহরে ফের মাথা চারা দিয়ে উঠছে ওমিক্রণ আতঙ্ক

English summary
Opposition groups called for a boycott of 12 Rajya Sabha MPs in the winter session of Parliament and the Lakhimpur Kheri violence
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X