• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আবারও সেই দিলীপের সঙ্গে বিরোধ, বিজেপি ছাড়ছেন আরও এক নেতা

Google Oneindia Bengali News

বাবুল সুপ্রিয়র পর বিজেপি ছাড়তে চলেছেন আরও এক নেতা। বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের সঙ্গে প্রবল মতবিরোধ তৈরি হয়েছে অভিনেতা অনিন্দ্য বন্দ্যোপাধ্যায়ের। প্রকাশ্যেই দলের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন তিনি। তারপরেই দল ছাড়ার ইঙ্গিত দিয়েছেন অভিনেতা। কয়েকদিন আগেই সোশ্যাল মিডিয়ায় রাজনীতি ছাড়ার কথা জানিয়েছেন বিজেপির হেভিওয়েট নেতা বাবুল সুপ্রিয়। দিলীপ ঘোষের বিরুদ্ধে প্রকাশ্যে অভিযোগ করেছিলেন তিনি।

বিজেপি ছাড়ছেন অনিন্দ্য

বিজেপি ছাড়ছেন অনিন্দ্য

বিজেপির অন্দরে ভাঙন ক্রমশ চওড়া হতে শুরু করেছে। একুেশর ভোটের পর অনেক দলবদু নেতাই সুর বদল করতে শুরু করেছিলেন। প্রকাশ্যে সোশ্যাল মিডিয়ায় একাধিক পোস্টও করেছিলেন রাজীব, সব্যসাচীরা। তার পরেই হঠাৎ করে রাজনীতি ছাড়ার কথা ঘোষণা করেন বাবুল সুপ্রিয়। তার এক সপ্তাহের মধ্যেই বিজেপি ছাড়ার ইঙ্গিত দিয়েছেন বিজেপি নেতা অভিনেতা অনিন্দ্যপুলক বন্দ্যোপাধ্যায়। তাঁর এই দল ছাড়ার নেপথ্য রয়েছে দিলীপ ঘোষের বিরুদ্ধে প্রবল মত বিরোধ। শিল্পীদের মধ্যে বেশ পুরনো নেতা অনিন্দ্য। ৩ বছর ধরে বিজেপি করছেন তিনি। তাঁর হাত ধরে টালিগঞ্জের একাধিত শিল্পী বিজেপিতে যোগ দিয়েছিলেন। কাজেই অনিন্দ্যর এই ঘোষণায় টলি পাড়ায় শিল্পী মহলে বিজেপিতে প্রভাব পড়বে বলে মনে করা হচ্ছে।

অনিন্দ্যর অভিযোগ

অনিন্দ্যর অভিযোগ

অভিনেতা প্রকাশ্যেই দিলীপ ঘোষের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন। ভোেটর আগে টলিপাড়ার শিল্পীদের উদ্দেশ্য করে দিলীপ ঘোষ বলেছিলেন 'রগড়ে দেব'। বিজেপির রাজ্যসভাপতির এই মন্তব্যের প্রবল সমালোচনা করেিছলেন অরির্বাণ ভট্টাচার্য, রূপাঞ্জনা সহ একাধিক শিল্পী। সেই দলে এবার সামিল হয়েছেন অনিন্দ্যও। বিজেপির পুরনো সৈনিক তিনি। অনিন্দ্য বলেছেন,'আমি বরাবর ভাষা সন্ত্রাসের বিরুদ্ধে। দিলীপ ঘোষের মতো একজন নেতা যদি অভিনেতা-অভিনেত্রীদের রগড়ে দেব বলেন, তাহলে নিচু তলার কর্মীরা তা শুনে আরও খারাপ কিছু বলতেই পারেন।' বিজেপিতে থাকার আগ্রহ হারিয়ে ফেলছন বলেও মন্তব্য করেছেন অভিনেতা।

রাজনীতি ছাড়লেন বাবুল

রাজনীতি ছাড়লেন বাবুল

কয়েক দিন আগেই সোশ্যাল মিডিয়ায় বিস্তারিত পোস্ট করে রাজনীতি ছাড়ার কথা ঘোষণা করেছেন আসানসোলের সাংসদ বাবুল সুপ্রিয়। তিনি সোশ্যাল মিডিয়ায় পোস্টে একেবারে ক্ষোভ উগরে দিয়ে বলেছেন তিনি আর রাজনীতিতে থাকতে চান না। কেন্দ্রীয় মন্ত্রীর পদ চলে যাওয়ার পরেই মনে মনে ক্ষোভ পুষে রেখেছিলেন বাবুল। গত কয়েক সপ্তাহ ধরেই একের পর সোশ্যাল মিডিয়ায় পোস্টে নিজের রাজনীতিক প্রতি অনাগ্রহ প্রকাশ করতে শুরু করেছিলেন। তারপরেই রাজনীতি ছাড়ার বিস্ফোরক ঘোষণা করেন বাবুল। তবে তিনি অন্য কোনও দলে যোগ দিচ্ছেন না বলে জানিয়েছেন। কারণ বাবুলের এই ঘোষণার পরেই তাঁর তৃণমূল কংগ্রেসে যোগদানের জল্পনা শুরু হয়েছিল।

 দিলীপের বিরুদ্ধে অভিযোগ

দিলীপের বিরুদ্ধে অভিযোগ

দিলীপ ঘোষের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন বাবুল সুপ্রিয়। দিলীপ ঘোষও পাল্টা বাবুল সুপ্রিয়কে নিশানা করেছেন। বাবুলকে নিয়ে ইতিমধ্যেই বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা বৈঠক করেছেন। তাঁকে বোঝাবার চেষ্টা করেছেন তিনি। সূ্ত্রের খবর একাধিক বিজেপি নেতাকে বাবুলের সঙ্গে কথা বলার নির্দেশ দিয়েছে দিল্লির কেন্দ্রীয় নেতৃত্ব। এবং বাবুল সুপ্রিয়র সঙ্গে কথা বলতে বলা হয়েছে।

English summary
Another BJP leader will leave party
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X