• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

প্রিয়াঙ্কা গান্ধী, হেমন্ত শর্মার বিরুদ্ধে ঝাড়খণ্ড নির্বাচন কমিশনে বিজেপি

  • |

নির্বাচনী প্রচারে হিন্দু ধর্ম সম্পর্কে কুরুচিকর মন্তব্য করার কারণে বুধবার বিজেপির তরফে ঝাড়খণ্ডে রাজ্য নির্বাচন কমিশনের কাছে হেমন্ত সরেন ও প্রিয়াঙ্কা গান্ধীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়। নির্বাচন কমিশনের কাছে একটি লিখিত চিঠি দিয়ে বিজেপি জানিয়েছে যে পাকুড়ে একটি নির্বাচনী জনসভায় জেএমএম নেতা হেমন্ত সরেন হিন্দু ধর্ম সম্পর্কে এমন অশালীন মন্তব্য করেন, যা শুধুমাত্র ঝাড়খণ্ডের মানুষের না, হিন্দু ধর্মাবলম্বী মানুষের ভাবাবেগে আঘাত করছে।

প্রিয়াঙ্কা গান্ধী, হেমন্ত শর্মার বিরুদ্ধে ঝাড়খণ্ড নির্বাচন কমিশনে বিজেপি

ওই চিঠিতে বলা হয় যে হেমন্ত সরেন যখন এরকম মন্তব্য করেন, তখন সেই মঞ্চে প্রিয়াঙ্কা গান্ধী উপস্থিত থাকলেও প্রতিবাদ করেন নি। তাই বিজেপি প্রিয়াঙ্কা গান্ধীর বিরুদ্ধেও নির্বাচন কমিশনের কাছে লিখিত অভিযোগ জানায়।

কংগ্রেস কিংবা জেএমএম-র কেউ যাতে ভবিষ্যতে আর এই ধরণের মন্তব্য করতে সাহস না পায় তাই এই বিষয়ে মুখ্য নির্বাচন কমিশনারের কাছে শাস্তিরও দাবি করেছে বিজেপি। বিজেপির তরফ থেকে হেমন্ত সরেনের ওই বক্তব্যের ভিডিও ও পোস্ট করা হয় সোশ্যাল মিডিয়ায়। দেশের মহিলাদের উপর হওয়া যৌন অত্যাচারের বিরুদ্ধে বলতে গিয়ে হেমন্ত সরেন গেরুয়া কাপড় নিয়ে অশালীন মন্তব্য করায় তার বিরুদ্ধে এই অভিযোগ করে বিজেপি।

অন্যদেশের হিন্দুদের নাগরিকত্ব দিয়ে কোথায় রাখবে মোদী সরকার, প্রশ্ন তুললেন উদ্ধব

নাগরিকত্ব আইনের প্রতিবাদে বনধ বিহারে, বিপর্যস্ত রেল পরিষেবা

English summary
Hemant Sareen's speech has hit the Hindu sentiment, the BJP alleges in the Election Commission
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X