• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মোদী রাজ্য গুজরাতে পুর কর্পোরেশনে নির্বাচন, একের পর এক শহরে জয়জয়কার বিজেপির

  • |

গুজরাতের (gujarat) পুর কর্পোরেশনের নির্বাচনে বিজেপির (bjp) জয়জয়কার। এদিন সকালে ছটি পুর কর্পোরেশনে (municipal corporation) গণনা শুরু হয়। রবিবার এই ছটি কর্পোরেশনের ৫৭৬ টি আসনে ভোট হয়েছিল। ছটি কর্পোরেশনেই বিজেপি ক্ষমতায় রয়েছে।

ছটি কর্পোরেশনেই এগিয়ে বিজেপি

ছটি কর্পোরেশনেই এগিয়ে বিজেপি

এদিন সকাল নটা থেকে গণনা শুরু হয়েছে। গণনার শুরু থেকেই ছটি কর্পোরেশনেই এগিয়ে রয়েছে বিজেপি। ১৪৪ টি ওয়ার্ডে ৫৭৬ টি আসন ছড়িয়ে রয়েছে। এখনও পর্যন্ত বিজেপি ২৩৬টি আশনে, কংগ্রেস ৪৯ টি আসনে এবং অন্যরা ১৭ টি আসনে এগিয়ে রয়েছে। ২০১৫ সালের নির্বাচনে বিজেপি ৩৯১ টি আসনে এবং কংগ্রেস ১৭৪ টি আসনে এবং অন্যরা সাতটি আসনে জিতেছিল।

রবিবার হয়েছিল নির্বাচন

রবিবার হয়েছিল নির্বাচন

রবিবার এই নির্বাচন হয়েছিল। রাজ্য নির্বাচন কমিশন জানিয়েছে এই নির্বাচনে ভোট পড়েছে ৪৬.০৮ শতাংশ। সকাল সাতটা থেকে সন্ধে ছটা পর্যন্ত ভোট নেওয়া হয়েছিল।

কোন শহরে কটি আসন

কোন শহরে কটি আসন

আহমেদাবাদে ৪৮ টি ওয়ার্ডে ১৯২ টি আসন, সুরাতে ৩০ টি ওয়ার্ডে ১২০ টি আসন, ভদোদরায় ১৯ টি ওয়ার্ডে ৭৬ টি আসন, রাজকোটে ১৮ টি ওয়ার্ডে ৭২ টি আসন, ভাবনগরে ১৩ টি ওয়ার্ডে ৫২ টি আসন এবং জামনগরে ১৬ টি ওয়ার্ডে ৬৪ টি আসন রয়েছে।

 কোন শহরে কটি আসনে এগিয়ে বিজেপি

কোন শহরে কটি আসনে এগিয়ে বিজেপি

এখনও পর্যন্ত পাওয়া ফলাফল অনুযায়ী, আহমেদাবাদে বিজেপি ৮১ টি, কংগ্রেস ১৫ এবং অন্যরা ২ টি আসনে এগিয়ে রয়েছে। সুরাতে বিজেপি ৪৬, কংগ্রেস ১০ এবং অন্যরা ১৫টিতে এগিয়ে রয়েছে। ভদোদরায় বিজেপি ৩১ টিতে, কংগ্রেস ৮ টিতে এগিয়ে রয়েছে। রাজকোটে বিজেপি ৩২ টিতে এবং কংগ্রেস ২ টিতে এগিয়ে রয়েছে। ভাবনগরে বিজেপি ২০ টিতে এবং কংগ্রেস ৭ টিতে এগিয়ে রয়েছে। জামনগরে বিজেপি ২৬ টিতে এবং কংগ্রেস ৭ টিতে এগিয়ে রয়েছে।

মাদক মামলায় এবার বিজেপি নেতা রাকেশ সিংকে তলব লালবাজারের

English summary
BJP is far ahead than other parties in Municipal election in Gujarat
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X