• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ভোটের মুখে ঝাড়খণ্ডে বিজেপিতে ভাঙন, দল ছাড়লেন প্রবীন প্রভাকর

প্রথম দফার ভোট শেষ। সামেনই দ্বিতীয় দফা। তার আগেই ফের ঝাড়খণ্ড বিজেপিতে ভাঙন। টিকিট বন্টনে অসন্তোষ প্রকাশ করে দল ছাড়লেন বিজেপি নেতা প্রবীন প্রভাকর। মেঘালয়ের মুখ্যমন্ত্রী কনরাড সাংমার দল ন্যাশনালিস্ট পিপলস পার্টিতে যোগ দিয়েছেন তিনি।

ঝাড়খণ্ড বিজেপিতে বাড়ছে অসন্তোষ

ঝাড়খণ্ড বিজেপিতে বাড়ছে অসন্তোষ

বিধানসভা ভোটের নির্ঘণ্ট ঘোষণার পর থেকেই ঝাড়খণ্ডে বিজেপি শরিকদের সঙ্গে মত বিরোধ শুরু হয়েছিল। সময় যত এগিয়েছে তত িবরোধ প্রকট হয়েছে। একাধিক শরিক বিজেপির হাত ছেড়ে একা লড়াই করার সিদ্ধান্ত নিয়েছেন। টিকিট বন্টন নিয়ে বিজেপির অন্দরেও অসন্তোষ বাড়তে শুরু করেছে।

দল ছাড়লেন বিজেপি নেতা

দল ছাড়লেন বিজেপি নেতা

টিকিট বন্টন নিয়ে অসন্তোষের কারণেই দল ছাড়লেন ঝাড়খণ্ডের বিজেপি নেতা প্রবীন প্রভাকর। তিনি বিজেপির প্রধান মুখপাত্রদের মধ্যে অন্যতম। এমনকী বিজেপির ছাত্র সংগঠন অল ঝাড়খণ্ড স্টুডেন্ট ইউনিয়নেরও প্রধান ছিলেন। ২০১৪ সালে বিধানসভা নির্বাচনে বিজেপির টিকিটেই লড়েছিলেন তিনি। কিন্তু এবার নির্দল প্রার্থী হিসেবেই লড়ছেন প্রবীন প্রভাকর। মেঘালয়ের মুখ্যমন্ত্রী কনরাড সাংমার দল ন্যাশনালিস্ট পিপলস পার্টিতে যোগ দিয়েছেন তিনি। প্রভাকর রবিবার নতুন দলে যোগ দিয়ে জানিয়েছেন মোদী এবং অমিত শাহের কাছ থেকে তিনি অনেক কিছু শিখেছেন। তবে এবার বিজেপির উচিত কিছু সংশোধন করা।

ঝাড়খণ্ডে এনপিপি প্রার্থী

ঝাড়খণ্ডে এনপিপি প্রার্থী

রবিবার প্রবীন প্রভাকরকে দলে স্বাগত জানিয়েছেন ঝাড়খণ্ডে এনপিপির প্রধান রাজ কুমার পোদ্দার। অনুষ্ঠানে ছিলেন শিলংয়ের প্রাক্তন সাংসদ আগাথা সাংমা এবং মেঘালয়ের স্বরাষ্ট্রমন্ত্রী জেমস সাংমা। এনপিপি-র টিকিটেই ঝাড়খণ্ডের নালা কেন্দ্র থেকে প্রতিদ্বন্দ্বিতা করবেন প্রবীন। এনপিপির পক্ষ থেকে তাঁকে স্বাগত জানিয়ে বলা হয়েছে ঝাড়খণ্ডে শক্তিবৃদ্ধিতে সাহায্য করবেন প্রবীন।

'মুখ্যমন্ত্রী হিসাবে করা ভুল যেন বিরোধী দলনেতা হিসাবে না করেন ফড়নবীশ'

English summary
BJP in trouble, another BJP leader of Jharkhand quit from party
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X