• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মুসলিম মন মেতে নয়া ‘চাল’ বিজেপির, টার্গেট ফিক্সড করে দিয়েছেন মোদী-শাহরা

নাগরিকত্ব সংশোধনী বিল আইনে পরিণত হতেই দেশজুড়ে আগুন জ্বলছে। নাগরিকত্ব আইন বিরোধী বিক্ষোভে প্রলেপ দিতে তাই 'অভিনন্দন যাত্রা' শুরু করেছে বিজেপি। এবার তার পাশাপাশি আরও একটি কর্মসূচি নিতে চলেছে তারা। তা হল 'সম্পর্ক অভিযান'। মুসলিমদের মনে পেতেই এই কর্মসূচির আয়োজন বলে জানা গিয়েছে বিজেপির তরফে।

 ‘সম্পর্ক অভিযানে' বিজেপি

‘সম্পর্ক অভিযানে' বিজেপি

নতুন বছর পড়লেই বিজেপি শুরু করবে নতুন কর্মসূচি। ‘সম্পর্ক অভিযানে'র মধ্য দিয়ে বিজেপি নেতৃত্বে মুসলিমদের বোঝানোর চেষ্টা করবে, এই আইন কারও নাগরিকত্ব কাড়ার জন্য নয়। এই আইন করা হচ্ছে নাগরিকত্ব দেওয়ার জন্য। এই আইনে ভারতীয় মুসলিমদের কোনও ভয়ের কারণ নেই।

বিজেপি ব্যাকফুটে, উত্তরণের চেষ্টা

বিজেপি ব্যাকফুটে, উত্তরণের চেষ্টা

কেন্দ্রীয় সরকারের একের পর এক পদক্ষেপ জনজীবনকে বিপর্যস্ত করে দেবে, এমনই প্রচার শুরু করেছে কংগ্রেস-তৃণমূলসহ সমস্ত বিরোধী দল। রাজ্যে রাজ্যে নয়া নাগরিকত্ব আইন আর এনআরসির প্রতিবাদ চলছে। মানুষও বিভ্রান্তও। কেন্দ্রের আইন ধর্মীয় বিভাজনের রাজনীতি করতেই, এহেন প্রচারের ঠেলায় বিজেপি চলে গিয়েছে ব্যাকফুটে।

মুসলিমদের সঙ্গে জনসংযোগ গড়ে তুলতে

মুসলিমদের সঙ্গে জনসংযোগ গড়ে তুলতে

বিজেপি এই প্রচারের বিরুদ্ধে পাল্টা প্রচারে নামার পরিকল্পনা করেছে। মুসলিম সমাজের বৃহদাংশ বিজেপির বিরুদ্ধে প্রচারে সামিল। তাই বিজেপি পাল্টা প্রচারে নেমে মুসলিমদের সঙ্গে জনসংযোগ গড়ে তুলবে। এই জনসংযোগের মাধ্যমে তারা জানাবে তারা মুসলিম বিরোদী নয়। তারা ভারতীয় মুসলিমদের পাশেই রয়েছে।

এনআরসি বা নয়া নাগরিকত্ব আইন প্রসঙ্গে

এনআরসি বা নয়া নাগরিকত্ব আইন প্রসঙ্গে

একইসঙ্গে তাদের বার্তা নাগরিকত্ সংশোধনী আইনের সঙ্গে এনআরসির কোনও সংযোগ নেই। আর এনআরসি হোক বা নয়া নাগরিকত্ব আইন- এর ফলে মুসলিম সমাজের কোনও ক্ষতি হবে না। ভারতীয় মুসলিমদের প্রতি বিজেপির সরকারের কোনও বিরূপ মনোভাব নেই। বিরোধীরা আপনাদের ভুল বোঝাচ্ছে।

মুসলিমদের নিয়ে ‘সম্পর্ক অভিযান'-এ

মুসলিমদের নিয়ে ‘সম্পর্ক অভিযান'-এ

বিজেপি চাইছে মুসলিমদের নিয়ে এই ‘সম্পর্ক অভিযান'-এর সেমিনার করতে। এই সেমিনারে মুসলিম সমাজকে বোঝানো হবে নাগরিকত্ব সংশোধনী আইন ও এনআরসি নিয়ে। এই দুই আইন প্রয়োগে এদেশের কারও স্বার্থে আঘাত লাগবে না। সেকথাই মুসলিম সমাজকে বোঝাতে মরিয়া হয়েছে বিজেপি নেতৃ্ত্ব। একইসঙ্গে মুসলিম সমাজের কথাও শোনা হবে এই সেমিনারে। এভাবেই জট কাটাতে উদ্যোগী বিজেপি।

English summary
BJP fixes the target to win Muslim’s mind for CAA and NRC issue, BJP now to start a workshop with Muslim as 'Samparko Abhijan'.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X