• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

তুঘলক রোড ভোট কেলেঙ্কারিতে জড়িত রাহুলও! বিজেপির অভিযোগ ঘিরে চাঞ্চল্য

তুঘলক রোড ভোট কেলেঙ্কারিতে রাহুলের নাম যুক্ত করল বিজেপি। রবিবার তারা এই অভিযোগ তোলে। তাদের অভিযোগ, এক কংগ্রেস নেতা তুঘলক রোডে থাকেন। সেখান থেকেই আসছে ভোটের টাকা। বিষয়টিকে নরেন্দ্র মোদী তুঘলক রোড ভোট কেলেঙ্কারি বলে অবিহিত করেছেন।

তুঘলক রোড ভোট কেলেঙ্কারিতে জড়িত রাহুলও! বিজেপির অভিযোগ ঘিরে চাঞ্চল্য

প্রধানমন্ত্রীর মন কি বাত অনুষ্ঠানের সমালোচনা করেছিলেন রাহুল। তারই উত্তর দেন বিজেপির মুখপত্র মীনাক্ষী লেখি। তিনি বলেন, জীবনে তুঘলক কেলেঙ্কারির কাজ ছাড়া আর কোনও কাজ করেননি রাহুল গান্ধী। রাহুল গান্ধী বলেছিলেন, কংগ্রেসের ইস্তেহার হল 'কাম কি বাত' আর বিজেপির ইস্তেহার হল 'মন কি বাত'> বৃহস্পতিবার ভোটপ্রচারের রাহুল এই মন্তব্য করেন। এরই উত্তরে মীনাক্ষী লেখির প্রশ্ন রাহুল গান্ধী কি তুঘলক কেলেঙ্কারির কাজ সম্পর্কে বলতে চাইছেন।

বৃহস্পতিবার অসমে ভোট প্রচারে গিয়ে মোদী বলেন, দিল্লিতে তুঘলক রোড নামে একটি রাস্তা রয়েছে। সেখানে এক বাংলোয় বড় নেতা থাকেন। গত কয়েকদিনে বহুকোটি টাকার খেলা চলছে। এই বাংলোর সঙ্গে যেসব মানুষ জড়িত রয়েছেন, তাদের কাছ থেকে বহু কোটি টাকা উদ্ধার করা হয়েছে। এটাই হল তুঘলক রোড ভোট কেলেঙ্কারি। বলেন মোদী। ভোটে জিততে কংগ্রেস দুর্নীতির আশ্রয় নিচ্ছে বলেও অভিযোগ করেন তিনি।

[আরও পড়ুন: 'কংগ্রেসের জন্য কাশ্মীরি পণ্ডিতরা ঘর ছাড়তে বাধ্য হন', আবদুল্লা-মুফতি পরিবারকে একহাত মোদীর]

কেন্দ্রীয় প্রত্যক্ষ কর পর্যদ দাবি করেছেন, তারা টাকা পাচারের হদিশ পেয়েছেন। যেখানে, তুঘলক রোডের নেতার বাড়ি থেকে দিল্লির এক বড় রাজনৈতিকদলের সদর দফতরে টাকা পাচার করা হচ্ছে। দিন কয়েক আগেই মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী কমলনাথের আত্মীয়দের বাড়িতে আয়কর হানা হয়। কংগ্রেস অবশ্য এই আয়কর হানাকে রাজনৈতিক উদ্দেশ্য প্রণোদিত বলে অভিযোগ করেছে।

[আরও পড়ুন: উত্তপ্ত পূর্ব বর্ধমান! গভীর রাতে গুলিবিদ্ধ বিজেপি নেতা, অভিযোগ তৃণমূলের দিকে]

[আরও পড়ুন: জঙ্গিদের সঙ্গে 'ইলু ইলু' করছে কংগ্রেস! বিজয় সংকল্প যাত্রা থেকে তোপ অমিতের ]

English summary
BJP dragged Congress President Rahul Gandhi's name into alleged Tughlaq Road poll scam
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X