• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পাকিস্তানের ভাষায় কথা বলছেন মমতা! চাঞ্চল্যকর অভিযোগ বিজেপির মুখপাত্রের

বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় পাকিস্তানের ভাষায় কথা বলছেন বলে অভিযোগ করলেন বিজেপির মুখপাত্র সম্বিত পাত্র। তিনি বলেন, মমতা বন্দ্যোপাধ্যায় যা বলছেন তার আর কী জবাব দেব। এ তো পাকিস্তানের কথা মমতা বন্দ্যোপাধ্যায়ের মুখে। দেশে থেকে যাঁরা গর্ত খুঁড়ছেন, তাঁদের আর কী বলব।

পাকিস্তানের ভাষায় কথা বলছেন মমতা, চাঞ্চল্যকর অভিযোগ তুললেন বিজেপির মুখপাত্র

বিজেপির অভিযোগ, পাকিস্তান ভারতের ভোটের সঙ্গে হিংসাকে জোড়ার চেষ্টা করছে। পাকিস্তান এমন বলবে এটাই স্বাভাবিক। দেশের মধ্যেই শত্রু আছে। কিছু দল দেশের সঙ্গে নেই। তাঁরা দেশে থেকে ঘরশত্রুর মতো আচরণ করছে। মমতা বন্দ্যোপাধ্যায়ের পাশাপাশি বিজেপির মুখপাত্র একহাত নিয়েছেন রাহুল গান্ধীরও।

মমতার পাশাপাশি রাহুল গান্ধীকে নিশানা করে সম্বিত পাত্র বলেন, ওরা সব ঘরশত্রু বিভীষণ। সকাল হলেই রাহুল গান্ধী ছবি দেখিয়ে বিদ্বেষ ছড়াচ্ছেন। তিনি নানা শব্দব্রহ্ম ব্যবহার করে প্রধানমন্ত্রীকে কটাক্ষ করছেন। সম্বিত পাত্র বলেন, সবার আগে দেশকে রক্ষা করতে হবে। এই সময় সবার একসঙ্গে কাজ করা উচিত।

[আরও পড়ুন: মমতার কায়দা রপ্ত করে ফেলেছেন মুকুল! জার্সি বদলে কিস্তিমাত করতে 'টার্গেট ২০১৯']

দেশের বুকে জঙ্গি হামলা হয়েছে, সেখানে ভোটের আগে পরিকল্পিত হামলা বলে কটাক্ষ করা হচ্ছে। এই অবস্থায় সবার আগে বহিঃশত্রুর আক্রমণে এক হয়ে লড়াই করা উচিত। তা না করে দেশের সরকারকেই বিঁধতে শুরু করেছে। সম্বিত পাত্রের কথায়, পাকিস্তানও চাইছে বিজেপির পরিবর্তে ভারতে কংগ্রেস সরকার আসুক।

[আরও পড়ুন: লোকসভায় জোট-সমীকরণ পাকা! কে কত আসনে, একনজরে সম্ভাব্য পরিসংখ্যান]

প্রসঙ্গত উল্লেখ্য যে, মমতা বন্দ্যোপাধ্যায় অভিযোগ করেন, যখন নির্বাচন দোড়গোড়ায় তখনই তোমার মনে হল যুদ্ধ বাধানো দরকার। তেমনই রাহুল গান্ধী টুইট করেন, দেশে যখন জঙ্গি হামলা, তখন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ব্যস্ত শুটিংয়ে।

[আরও পড়ুন:এক পা এগিয়েও দু-পা পিছিয়ে যাচ্ছে জোট, শরিকদের মানভঞ্জনই চ্যালেঞ্জ লোকসভায়]

English summary
BJP spokesperson attacks Mamata Banerjee on Pulwama Terror attack. BJP criticizes Mamata Banerjee that she speaks like Pakistan,
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X