• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

চিদাম্বরমের জামিন নিয়ে কটাক্ষ বিজেপির

অবশেষে জামিন পেয়েছেন আইএনএক্স মিডিয়া মামলায় অভিযুক্ত পি চিদাম্বরম। ১০০ দিন পর তিনি তিহার জেল থেেক ছাড়া পেতে চলেছেন। এই নিয়ে বিজেপি শিবিরে রসিকতা শুরু হয়ে গিয়েছে। বিজেপি নেতা সম্বিত পাত্র টুইটে লিখেছে এবার কংগ্রেসের ওওবিসি অর্থাৎ আউট অব বেইল শিবিরে আরও এক নাম যুক্ত হল।

চিদাম্বরমের জামিন নিয়ে কটাক্ষ বিজেপির

লোকসভা ভোটের আগে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী একটি ব্লগে লিখেছিলেন, দুর্নীতি এবার বন্ধ হবেই। কংগ্রেস শিবিরে এখন জামিনে মুক্ত নেতার সংখ্যা বাড়ছে। রাহুল গান্ধী, সোনিয়া গান্ধীর নাম না করে মোদী কটাক্ষ করে লিখেছিলেন, কংগ্রেসে অধিকাংশ শীর্ষ নেতাই এখন জামিনে মুক্ত।

তার আগে রাজস্থানে ভোটের আগে নির্বাচনী প্রচারে গিয়ে প্রধানমন্ত্রী কংগ্রেসকে কটাক্ষ করে বলেছেন, বেইল গাড়ি। সেই শিবিরে এবার নতুন সংযোজন কংগ্রেস নেতা পি চিদাম্বরম। বিজেপি নেতা নীতিন গড়করি কটাক্ষ করে বলেছেন এবার কংগ্রেসের দুর্নীতি প্রকাশ্যে এসেছে। চিদাম্বরমের বিরুদ্ধে দুর্নীতির যথেষ্ট প্রমাণ রয়েছে। একসময় কংগ্রেস সরকার বিজেপি নেতাদের বিরুদ্ধে একই ভাবে দুর্নীতির অভিযোগ এনেছিলেন। যেটা পুরোটাই িছল রাজনৈতির স্বার্থে। কিন্তু বিজেপি সরকার সেটা করেনি। দুর্নীিতর প্রমান থাকায় পদক্ষেপ করেছে।

দল ঘুরে দাঁড়াবেই! পরের সরকার বিজেপিরই, যুক্তি দিলেন মুকুল রায়দল ঘুরে দাঁড়াবেই! পরের সরকার বিজেপিরই, যুক্তি দিলেন মুকুল রায়

English summary
BJP criticize chidambarm's bail
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X