• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'মাসুদ আজহার আন্তর্জাতিক সন্ত্রাসবাদী', প্রধানমন্ত্রী মোদীকে সব কৃতিত্ব বিজেপির

মাসুদ আজহারকে আন্তর্জাতিক সন্ত্রাসবাদী ঘোষণার সব কৃতিত্ব ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকেই দিল বিজেপি। অরুণ জেটলি থেকে পীয়ূষ গয়াল, নীতীন গড়করি থেকে প্রকাশ জাভড়েকর, বিজেপির সব কেন্দ্রীয় মন্ত্রী ও নেতাদের মুখে একটাই কথা, দেশের শাসনভার যে সুরক্ষিত ব্যক্তির হাতেই আছে, তা আরো একবার প্রমাণিত।

মাসুদ আজহারকে আন্তর্জাতিক সন্ত্রাসবাদী, মোদীকে কৃতিত্ব দিল বিজেপি

মাসুদ আজহারকে আন্তর্জাতিক সন্ত্রাসবাদী ঘোষণার খবরে উচ্ছ্বসিত কেন্দ্রীয় অর্থমন্ত্রী অরুণ জেটলি টুইটারে লিখেছেন, ভারত ঘুরে দাঁড়িয়েছে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বৈদেশিক নীতি সঠিক পথেই এগোচ্ছে বলেও মন্তব্য করেছেন অরুণ জেটলি। টুইটারে একই ভাবে নরেন্দ্র মোদী বন্দনায় সামিল হয়েছেন বিজেপির অন্যান্য কেন্দ্রীয় মন্ত্রীরা।

বিজেপি সভাপতি অমিত শাহের কথায়, কেন ভারতে নরেন্দ্র মোদীর মতো শক্তিশালী নেতার প্রয়োজন, তা আরো একবার প্রমাণিত হল। প্রধানমন্ত্রীর কূটনৈতিক চেষ্টা এবং স্বদিচ্ছার জন্যই এই সাফল্য এসেছে বলেও দাবি করেছেন অমিত শাহ। সন্ত্রাসবাদ নির্মূল করতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী কতটা উদ্যোগী, মাসুদকে আন্তর্জাতিক সন্ত্রাসবাদী হিসেবে ঘোষণা তা চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিয়েছে বলেও মনে করেন বিজেপি সভাপতি সভাপতি। ঘটনাকে ঐতিহাসিক সাফল্য হিসেবেই দেখছে গেরুয়া শিবির।

যদিও এ ব্যাপারে বিজেপিকে খোঁচা দিতেও ছাড়েনি বিরোধীদের একাংশ। রাষ্ট্রসঙ্ঘের নিরাপত্তা পরিষদের বৈঠকে পুলওয়ামা হামলা ও কাশ্মীরে সন্ত্রাসের প্রসঙ্গ না ওঠায় আক্ষেপও করেছেন ওমর আবদুল্লা, শশী থারুরের মতো বিরোধী রাজনৈতিক দলের নেতারা। তবে মাসুদ আজহারকে আন্তর্জাতিক সন্ত্রাসবাদী সংক্রান্ত রাষ্ট্রসঙ্ঘের ঘোষণাকে বড় সাফল্য হিসেবেই দেখছেন সমাজবাদী পার্টির নেতা অখিলেশ যাদব। মাসুদকে তাড়াতাড়ি গ্রেফতারের জন্য পাকিস্তানের কাছে আবেদনও করেছেন অখিলেশ।

অন্যদিকে, মাসুদ আজহারকে আন্তর্জাতিক সন্ত্রাসবাদী ঘোষণা সংক্রান্ত রাষ্ট্রসঙ্ঘের সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছে আমেরিকা, ব্রিটেন ও ফ্রান্স।

English summary
BJP credits Modi as UN designates Masood Azhar global terrorist.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X