• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

দিল্লির জাহাঙ্গীরপুরীর হিংসা অভিযুক্ত আনসার তুমি কার? আপ ও বিজেপির ঠেলাঠেলি

  • |
Google Oneindia Bengali News

দিল্লির (Delhi) জাহাঙ্গীরপুরের গোষ্ঠী সংধর্ষে প্রধান অভিযুক্ত ক্ষমতাসীন আপের (aap)সঙ্গে যুক্ত এমনটাই দাবি করেছিল বিজেপি (BJP)। এবার দিল্লির আপ বিধায়ক অতীশী পাল্টা দাবি করে বলেছেন, আনসার (Ansar) বিজেপিতে সক্রিয় ভূমিকা পালন করেছেন।

আপের অভিযোগ

আপের অভিযোগ

আপের বিধায়ক অতীশী এদিন টুইট করে দাবি করেছেন, জাহাঙ্গীরপুরী দাঙ্গার প্রধান অভিযুক্ত আনসার বিজেপি নেতা। তিনি বিজেপি প্রার্থী সঙ্গীতা বাজাজের প্রচারে গুরুত্বপূর্ণ ভূমিকা গ্রহণ করেছিলেন বলে ছবি দেখিয়ে দাবি করেছেন। তবে ছবির সত্যতা যাচাই করেনি বেঙ্গলি ওয়ান ইন্ডিয়া। তিনি আরও দাবি করেন, এর থেকেই স্পষ্ট বিজেপিই দাঙ্গার পিছনে রয়েছে। বিজেপিকে গুণ্ডাদের দল বলে অভিযোগ করে তিনি বলেছেন, তাদের উচিত দিল্লিবাসীর কাছে ক্ষমা চাওয়া।

কেজরিওয়ালকে চিঠি দিয়েছিল বিজেপি

আপ বিধায়কের মন্তব্য তারপরেই এসেছে, যখন দিল্লি বিজেপির মুখ্যপাত্র প্রবীণ শঙ্কার কাপুর পুলিশের কাছে প্রশ্ন করেছিলেন, কেন ঘটনার মাস্টার মাইন্ড একটি দলের সঙ্গে যুক্ত। এব্যাপারে তিনি দিল্লির মুখ্যমন্ত্রী তথা আপ সুপ্রিমো অরবিন্দ কেজরিওয়ালকে চিঠি দিয়ে বলেছিলেন আনসারকে দল (আপ) থেকে বহিষ্কার করা হোক।
চিঠিতে তিনি বলেছিলেন, দিল্লিবাসী আপের থেকে এব্যাপারে উত্তর চায়। তাদের নেতা কেন জাহাঙ্গীরপুরীর সংঘর্ষের ঘটনায় যুক্ত। তিনি আরও বলেছিলেন এর আদে দেখা গিয়েছিল আপের কাউন্সিলর তাহির হোসেন ২০২০-র দিল্লির হিংসার ঘটনায় মূল অভিযুক্ত।
অপর এক বিজেপি নেতা বিজেন্দার গুপ্তা আনসারের একটি ছবি টুইট করে আপকে নিশানা করে বলেছেন, মডেল আম আদমি পার্টি কর্মী।

জাহাঙ্গীরপুরীর হিংসায় যুক্ত আনসারের পরিচিতি

জাহাঙ্গীরপুরীর হিংসায় যুক্ত আনসারের পরিচিতি

শনিবার রাতে দিল্লির জাহাঙ্গীরপুরীতে হিংসার ঘটনা ঘটে। পুলিশের তদন্তে মূল ষড়যন্ত্রকারী হিসেবে আনসারের নাম উঠে আসে। জানা গিয়েছে, ৩৫ বছর বয়সী আনসার জাহাঙ্গীরপুরীর বি ব্লকের বাসিন্দা। সে আগে পশ্চিমবঙ্গের হলদিয়ায় থাকত। এই আনসারের বিরুদ্ধে শ্লীলতাহানির মামলা রয়েছে। এছাড়াও তাঁর বিরুদ্ধে অস্ত্র আইনে একাধিক মামলা রয়েছে।
এই হিংসায় যুক্ত দিল্লি পুলিশের হাতে গ্রেফতার হওয়া সনু শেখ বিএমডব্লু গাড়িতে চড়ে বলেও জানা গিয়েছে।

জাহাঙ্গীরপুরীতে সংঘর্ষ

জাহাঙ্গীরপুরীতে সংঘর্ষ

শনিবার রাতে উত্তর-পশ্চিম দিল্লির জাহাঙ্গীরপুরীতে হনুমান জয়ন্তীর মিছিল চলার সময় দুই গোষ্ঠীর মধ্যে সংঘর্ষ হয়। পাথর ছোঁড়া ছাড়াও গাড়িতে আগুন লাগানোর ঘটনাও ঘটে। ওই সংঘর্ষে নয়জন সাধারণ মানুষ সাধারণ হন। আহত হয়েছিলেন বেশ কয়েকজন পুলিশকর্মীও। এই সংঘর্ষের ঘটনার তদন্ত করছে দিল্লি পুলিশের ক্রাইম ব্রাঞ্চ। ১৪ টি এই ঘটনার তদন্ত করছে।

মোবাইলে বিদ্যুতের লাইন কাটার বার্তা! সতর্ক করল কলকাতা পুলিশমোবাইলে বিদ্যুতের লাইন কাটার বার্তা! সতর্ক করল কলকাতা পুলিশ

English summary
BJP claims Delhi Jahangirpur violence accused Ansar belongs to APP, app claims he belongs to BJP
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X