• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কেরলে ভোটে দাঁড়িয়েছেন বিজেপি প্রার্থী 'করোনা'

  • |

কিছুদিন আগেই কেন্দ্রীয় মন্ত্রী রামদাস আটওয়ালে তথা বিজেপি নেতা 'গো করোনা গো’ স্লোগানে মুখর হয়ে উঠেছিল সোশ্যাল মিডিয়া। চলছিল দেদার হাসি-মশকরাও। এবার 'করোনা কি জয়’ স্লোগানে মেতে উঠল দক্ষিণ কেরলের কোল্লাম জেলা। কারণ এই জেলাতেই এবার ভোটে দাঁড়াচ্ছে খোদ 'করোনা’! শুনতে অবাক লাগলেও এটাই সত্যি।

পুরভোটে লড়ছেন বিজেপি প্রার্থী 'করোনা'

পুরভোটে লড়ছেন বিজেপি প্রার্থী 'করোনা'

সূত্রে খবর, আসন্ন পুরভোটে কল্লাম কর্পোরেশনের ম্যাথিলিল ওয়ার্ড থেকে বিজেপি শিবির থেকে প্রতিদ্বন্দ্বীতা করতে চলেছেন ২৪ বছরের করোনা থমাস। এদিকে অক্টোবর মাসেই করোনা আক্রান্ত হন গেরুয়া শিবিরের এই পদপ্রার্থী। এমনকী করোনা আক্রান্ত থাকাকালীন সময়েই তিনি আবার একটি কন্যা সন্তানেরও জন্ম দেন। তখনওই খবরের শিরোনামে আসেন তিনি। এদিকে দীর্ঘদিন থেকেই গেরুয়া শিবিরকেই সমর্থন করে আসছে তাদের পরিবার। অবশেষে স্বামী জিনু সুরেশের জেরাজুরিতেই নির্বাচনী ময়দানে মাঠে নেমে পড়েছেন করোনা থমাস।

 নামের পিছনে কোন রহস্য?

নামের পিছনে কোন রহস্য?

এদিকে নিজেরে অদ্ভূত নামকরণ সম্পর্কে জিজ্ঞেস করা হলে ২৪ বছরের এই বিজেপি কর্মী জানান, "এখন আমার নাম শুনলেই মানুষ অদ্ভূত চোখে তাকায়। অথচ কাউকেই এটা বোঝাতে পারিনা এখন যখন করোনা নিয়ে এত চর্চা হলেও আজ থেকে প্রায় ২৪ বছর আগে আমার বাবা থমাস ম্যাথিউস আমার ও আমার যমজ বোনের নাম রাখেন কোরাল ও করোনা। করোনা ম্যাথিউস আমার থেকে ২০মিনিটের বড়। "

নাম শুনেই কৌতূহলী চোখে তাকাচ্ছে মানুষ

নাম শুনেই কৌতূহলী চোখে তাকাচ্ছে মানুষ

শুধু তাই নয় এই প্রসঙ্গে বলতে গিয়ে করোনা থমাস আরও বলেন, "অন্যরকম নাম দেওয়ার বাসনা থেকেই বাবা আমাদের এই নাম দেন। এতদিন নাম নিয়ে কোনও ঝামেলাও ছিল না। কিন্তু এখন নাম শোনামাত্রই মানুষ কৌতূহলী চোখে তাকায়। যদিও তাদের বুঝিয়ে বললেই তার কোনও সমস্যা থাকে।" শুধু নাম নয় নিজের রাজনৈতিক কর্মকান্ড নিয়েও প্রকাশ্যেই মুখ খুলতে দেখা যায় এই বিজেপি কর্মীকে।

 নির্বাচনী লড়াই প্রসঙ্গে কী বলছেন করোনা থমাস ?

নির্বাচনী লড়াই প্রসঙ্গে কী বলছেন করোনা থমাস ?

তাঁর কথায়, " রাজনীতিতে আমি একেবারেই নতুন। কিন্তু বিয়ের আগেই থেকেউ বিপির সক্রিয় কর্মী হিসাবে কাজ করত সুরেশ। তাঁর সঙ্গে বিয়ে হওয়ার পর ধীরে ধীরে রাজনীতির প্রতি আমার আগ্রহ বাড়তে শুরু করে। পরবর্তী কিছুদিন আগে সন্তান প্রসবের পর যখন আমি ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছি তখনই প্রথম পুর নির্বাচনে লড়ার প্রস্তাব পাই। আর তখন থেকেই আমাকে সাহস জুগিয়ে চলেছে সুরেশ।"

ধোঁয়াশা জিইয়ে রেখে সভায় বার্তা শুভেন্দুর, পরের সপ্তাহে ফের পরিবহণ মন্ত্রীর সঙ্গে বৈঠক সৌগতদের

English summary
bjp candidate corona thomas is contesting in kerala election
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X