• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রাহুল গান্ধী মিথ্যে কথার রাজা, কংগ্রেসকে জবাব দিয়ে পাল্টা আক্রমণ বিজেপির

নরেন্দ্র মোদীকে আরএসএসের প্রধানমন্ত্রী বলায় রাহুল গান্ধীর বিরুদ্ধে পাল্টা আক্রমণ শানালেন বিজেপি নেতা সম্বিত পাত্র। তিনি রাহুল গান্ধীকে মিথ্যে কথার রাজা বলে কটাক্ষ করেছেন। একই সঙ্গে অভিযোগ করেছেন ২০১২ সালে কংগ্রেসের আমলেই অসমে তিনটি ডিটেনশন সেন্টার তৈরি হয়েছিল।

রাহুল গান্ধীকে আক্রমণ বিজেপির

রাহুল গান্ধীকে আক্রমণ বিজেপির

মিথ্যে কথা বলছেন রাহুল গান্ধী। তাই রাহুল গান্ধীকে মিথ্যের রাজা বলে কটাক্ষ করেছেন কংগ্রেস নেতা সম্বিত পাত্র। ডিটেনশন সেন্টার তৈরি নিয়ে যেখােন কংগ্রেস বিজেপির বিরুদ্ধে একের পর এক কথা বলে চলেেছ। সম্বিত পাত্র অভিযোগ করেছেন ২০১২ সালে ইউপিএ সরকারই অসমে ৩টি ডিটেনশন সেন্টার তৈরি করেছিল। তৎকালীন মুখ্যমন্ত্রী তরণ গগৈকে ডিটেনশন সেন্টার খোলার কথা বলা হয়েছিল। গোয়ালপাড়া, কোকরাঝাড় এবং শিলচরে খোলা হয়েছিল সেই ডিটেনশন সেন্টার। তারমধ্যে গোয়ালপাড়ায় ৬০ জন , কোকরাঝাড়ে ৩২ এবং শিলচরে ২০ জন বিদেশিকে রাখার ব্যবস্থা ছিল। কাজেই রাহুল গান্ধী নিজেই এতবড় মিথ্যেবাদী তিনি কী করে প্রধানমন্ত্রীকে মিথ্যেবাদী বলছেন বলে প্রশ্ন তুলেছেন সম্বিত পাত্র।

এনআরসি-র সঙ্গে ডিটেনশন সেন্টারের কোনও যোগ নেই

এনআরসি-র সঙ্গে ডিটেনশন সেন্টারের কোনও যোগ নেই

বিজেপি নেতা সম্বিত পাত্র অভিযোগ করেছেন ডিটেনশন সেন্টারের সঙ্গে এনআরসির কোনও সম্পর্ক নেই। সম্বিত পাত্র দাবি করেছেন ভারতে বেআইনিভাবে অনুপ্রবেশকারী বিদেশীদের রাখার জন্য এই ডিটেনশন সেন্টার তৈরি করা হয়েছে। এখানে তাঁদের রাখা হবে যাতে তাঁদের গতিবিধির উপর নজর রাখা যায়। কংগ্রেস ডিটেনশন সেন্টার নিয়ে মানুষকে ভুল বোঝাচ্ছেন বলে অভিযোগ করেছেন।

কর্নাটকে খুলছে ডিটেনশন সেন্টার

কর্নাটকে খুলছে ডিটেনশন সেন্টার

ইতিমধ্যেই বেঙ্গালুরুর কাছে কর্নাটকে খোলার জন্য তৈরি হয়েছে গিয়েছে ডিটেনশন সেন্টার। সেখানে বাংলাদেশি এবং নাইজেিরয়দের রাখা হবে বলে সূত্রের খবর। ৫টি ঘরে ২৫ জন অনায়াসে থাকতে পারেন সেখানে। দুটি ওয়াচটাওয়ার, রান্নাঘর, কর্মীদের থাকার সুবন্দোবস্ত করা হয়েছে। জানুয়ারি মাসেই সেটি খোলা হবে বলে সূত্রের খবর। এদিকে রামলীলা ময়দান থেকে প্রধানমন্ত্রী ঘোষণা করেছেন দেশে কোনও ডিটেনশন সেন্টার হচ্ছে না।

মোদী ভারত মাতাকে মিথ্যা বলছেন, এনআরসি নিয়ে জোর আক্রমণে রাহুল

English summary
BJP attack Rahul Gandi on his coment on Modi
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X