• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ছত্তিশগড়ে ৪০জন তারকাকে প্রচারে নামাচ্ছে বিজেপি, কারা রয়েছেন তালিকায়

ছত্তিশগড় বিধানসভা নির্বাচনে ফের একবার জয় পেতে কোমর বেঁধে নেমে পড়েছে বিজেপি। প্রচারে কোন খামতি রাখতে রাজি নয় গেরুয়া শিবির। তার সঙ্গে প্রচারে যাতে গ্ল্যামার যুক্ত করা যায়, সেই চেষ্টা করা হয়েছে। ফলে একসঙ্গে ৪০জন তারকা প্রার্থীকে প্রচারে নামানো হচ্ছে। যার মধ্যে রয়েছেন একডজন মন্ত্রী, হাফ ডজন মুখ্যমন্ত্রী। এছাড়াও রয়েছেন সর্বভারতীয় সভাপতি অমিত শাহ ও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

প্রচারে গ্ল্যামার

প্রচারে গ্ল্যামার

বিজেপি সূত্রে খবর, দলের দুই সাধারণ সম্পাদকও প্রচারে থাকবেন। এই রাজ্যে তপশিলি সম্প্রদায়ের মানুষের বাস বেশি। ফলে গ্ল্যামার যোগ করার জন্য হেমা মালিনী, স্মৃতি ইরানি, অভিনেতা তথা দিল্লির বিজেপি সভাপতি মনোজ তিওয়ারীকে প্রচারের কাজে লাগানো হচ্ছে।

রয়েছেন সিনে তারকারা

রয়েছেন সিনে তারকারা

মনোজ তিওয়ারী এক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা নিতে পারেন। অভিনেতা হিসাবে এই অঞ্চলে অত্যন্ত সুপরিচিত তিনি। তার উপরে স্থানীয় মানুষ হওয়ায় ভোজপুরীতে তিনি সকলের সঙ্গে বাক্যালাপ করতে পারবেন। কারণ ছত্তিশগড়ে প্রচুর মানুষ রয়েছেন যারা ভোজপুরীতে কথা বলেন।

রয়েছেন কেন্দ্রীয় মন্ত্রীরা

রয়েছেন কেন্দ্রীয় মন্ত্রীরা

এর পাশাপাশি অভিষেক সিং ও রণবিজয় প্রতাপ সিংয়ের মতো যুব নেতাকেও প্রচার তালিকায় রাখা হয়েছে। সঙ্গে বরিষ্ঠ নেতা তথা কেন্দ্রীয় মন্ত্রী রাজনাথ সিং, সুষমা স্বরাজ, অরুণ জেটলি, নিতিন গডকড়ি, উমা ভারতী, ধর্মেন্দ্র প্রধান, জুয়েল ওরাম, রবি শঙ্কর প্রসাদ, জেপি নাড্ডাকে প্রচারের তালিকা ভুক্ত করা হয়েছে।

English summary
BJP announces list of 40 star campaigner with some glamor quotient in it
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X