• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ওড়িশায় অমিত শাহের ভার্চুয়াল সভা নিয়ে বাকযুদ্ধ! কংগ্রেসকে কটাক্ষ বিজেপির

রবিবার বিহারের ভার্চুয়াল সভা করেছিলেন অমিত শাহ। আর এদিন বিকেল ৪ টে থেকে শুরু ওড়িশা নিয়ে সভা। তার আগে কংগ্রেস ও বিজেপির মধ্যে বাক যুদ্ধ শুরু হয়ে গিয়েছে। দেশের বর্তমান পরিস্থিতিতে এই ধরনের সভাকে অপরাধ বলে মনে করে কংগ্রেস।

নোবেল রয়েছে অমিত শাহের কাছে! হাওড়া ব্রিজে উঠে শোরগোল মহিলার

অমিত শাহের বিরুদ্ধে ব্যবস্থার দাবি

অমিত শাহের বিরুদ্ধে ব্যবস্থার দাবি

ওড়িশার বর্ষীয়ান কংগ্রেস নেতা তথা বিধায়ক সুরেশ কুমার রাউতরায় বলেছেন, অমিত শাহের বিরুদ্ধে আইন না মানার কারণে অভিযোগ দায়ের করা উচিত। তাঁর দাবি, বর্তমান কোভিড পরিস্থিতিতে এইধরনের অনুষ্ঠানের আয়োজন করা অবৈধ। শুধুমাত্র কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী বলে তাঁকে এই ধরনের অনুষ্ঠান করতে দেওয়া উচিত নয়। তিনি বলেন, কংগ্রেস লকডাউনের বিধিনিষেধ মেনে চলছে।

করোনা সংক্রমণ ছড়ানোয় দায়ী কেন্দ্রের বিজেপি সরকার

করোনা সংক্রমণ ছড়ানোয় দায়ী কেন্দ্রের বিজেপি সরকার

কংগ্রেস নেতা অভিযোগ করে বলেন, দেশব্যাপী করোনার সংক্রমণ ছড়ানোর জন্য দায়ী কেন্দ্রের বিজেপি নেতৃত্বাধীন সরকার। পাশাপাশি তাঁর আরও অভিযোগ কেন্দ্রের অদূরদর্শীতার কারণে, লাখো পরিযায়ীকে ভুগতে হয়েছে।

ওড়িশার মুখ্যমন্ত্রীকে আক্রমণ

ওড়িশার মুখ্যমন্ত্রীকে আক্রমণ

ওড়িশার মুখ্যমন্ত্রীকে আক্রমণ করেছেন এই কংগ্রেস নেতা। তিনি বলেন, মুখ্যমন্ত্রী নবীন পট্টনায়েক বলেছিলেন, প্রতিদিন ১৫ হাজার করে টেস্ট করা হবে। কিন্তু কয়েক হাজার করা হচ্ছে।

পাল্টা আক্রমণ বিজেপির

পাল্টা আক্রমণ বিজেপির

কংগ্রেস নেতাকে পাল্টা আক্রমণ করেছেন রাজ্য বিজেপির সভাপতি পৃথ্বীরাজ হরিচন্দ্রন। তিনি কটাক্ষ করে বলেন ভার্চুয়াল সভা কী তা বুঝতেই পারেনি কংগ্রেস। বুঝতে আরও ৫ বছর লাগবে তাদের। বিভিন্ন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে প্রায় এক কোটি মানুষকে এই সভার সঙ্গে যুক্ত করার লক্ষ্যমাত্রা রেখেছে বিজেপি।

English summary
BJP and Congress in war of words before Amit Shah's vertual rally in Odisha
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X