• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মোদীর ভাবমূর্তি ক্ষুণ্ণ করতে কংগ্রেসের অস্ত্র 'টুলকিট'! বিস্ফোরক অভিযোগে সরব বিজেপি

Google Oneindia Bengali News

করোনা পরিস্থিতিতে দেশের সার্বিক করুণ পরিস্থিতি নিয়ে বিদেশী মিডিয়াগুলি রীতিমতো মোদী সরকারকেই কাঠগড়ায় তুলেছে। এমন অবস্থায় বিজেপির দাবি, দেশজুড়ে মোদী-ক্যারিশ্মা খর্ব করতে এবার কংগ্রেস গোপনে টুলকিটকে অস্ত্র হিসাবে তুলে ধরেছে। এই মর্মে বিজেপি নিজের দাবির সপক্ষে একাধিক প্রমাণ পেশ করেছে।

বিজেপির দাবি

বিজেপির দাবি

একাধিক বিজেপি নেতা টুইট করে দাবি করেছেন, যে টুলকিটকে নিয়ে তাঁদের অভিযোগ রয়েছে, তা বিজেপির হাতে এসে পৌঁছেছে। এই টুলকিটের কথা প্রথম আরএসএস এর একটি সংগঠনে উঠে আসে। বিজেপির দাবি এই টুলকিট যে কংগ্রেস সদস্যদের বার্তা দিচ্ছে,তা এর লেখা থেকেই স্পষ্ট। তাছাড়া পৃষ্ঠায় রয়েছে কংগ্রেসের লোগোও। সম্বিত মহাপাত্র থেকে ভি মুরলীধরন সহ একাধিক বিজেপি নেতা এই টুলকিট পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়।

 কোন যুক্তিতে প্রমাণ পেশ বিজেপির?

কোন যুক্তিতে প্রমাণ পেশ বিজেপির?

বিজেপি নেতারা দাবি করছেন, যে টুলকিট তাঁরা হাতে পেয়েছেন, তাতে লেখা রয়েছে, সোশ্যাল মিডিয়ায় যেন ভাইরাসের 'ইন্ডিয়ান স্ট্রেন ' কে 'মোদী স্ট্রেন' লেখা হয়। 'সুপার স্প্রেডার মহাকুম্ভ' শব্দটি যেন বার বার সোশ্যাল মিডিয়ায় লেখা হতে থাকে। বিজেপির দাবি, এই সমস্ত স্ট্র্য়াটেজি কংগ্রেস কর্মীদের জন্যই লেখা রয়েছে ওই টুলকিটে।
এমনকি ভারতের মৃত্যু মিছিল ও সৎকারের ছবি ব্যবহার নিয়েও টুলকিটে নির্দেশিকা রয়েছে।

করোনা মোকাবিলায় প্রশংসা কুড়িয়েও বিজয়নের মন্ত্রিসভা থেকে বাদ পড়লেন শৈলজাকরোনা মোকাবিলায় প্রশংসা কুড়িয়েও বিজয়নের মন্ত্রিসভা থেকে বাদ পড়লেন শৈলজা

 বিস্ফোরক টুলকিট

বিস্ফোরক টুলকিট

বিজেপি যে টুলকিটকে কংগ্রেসের অস্ত্র বলে দাবি করছে, সেখানে লেখা রয়েছে, যুব কংগ্রেসের কাছে কেউ টুইটারে ট্যাগ করে সাহায্য চাইলে তাঁকে সাহায্য় করতে হবে। বিজেপির দাবি এই সমস্ত ঘটনা থেকে প্রমাণ মিলছে যে এই টুলকিট কংগ্রেসের।করোনা পরিস্থিতিতে মোদী সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ণ করতেই এমন কর্মকাণ্ড শুরু করা হয়েছে।

 কংগ্রেসের দাবি

কংগ্রেসের দাবি

বিজেপির তরফে তোলা যাবতীয় দাবি কার্যত নস্য়াৎ করা হয়েছে এদিন। কংগ্রেসের দাবি বিজেপি নিজের প্রচার পর্ব কে ফুলিয়ে ফাঁপিয়ে দেখাতে গিয়ে এমনটা করছে। হাত শিবিরের বক্তব্য, দেশে কোভিড ঘিরে অব্যাবস্থা লোকাতে গিয়ে বিজেপি এন স্টান্স নিচ্ছে। এমনকি কংগ্রেসের যুব শিবিরও বিজেপির দাবি নস্যাৎ করেছে.

Covid 19 Update : বীরভূম : গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত ৩৪০ জন

English summary
BJP accuses congress for using toolkit to destroy PM Narendra Modi's image
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X