• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ত্রিপুরায় ক্রমেই বাড়ছে বিপ্লব বিতর্ক, গোষ্ঠী দ্বন্দ্ব ধামাচাপা দেওয়ার মরিয়া চেষ্টা বিজেপির

  • |

বিপ্লব দেবকে কেন্দ্র করেই নতুন মোড় দেখা যাচ্ছে ত্রিপুরার রাজ্য-রাজনীতিতে। যা তা বিশেষ সুখকর বার্তা বয়ে আনছে না গেরুয়া শিবিরের জন্য। বর্তমানে গোটা রাজ্যজুড়েই বড় আকারে মাথাচাড়া দিচ্ছে বিজেপির গোষ্ঠীদ্বন্দ্ব। এমনকী এদিন খোদ মুখ্যমন্ত্রীর সামনেই 'বিপ্লব হঠাও, বিজেপি বাঁচাও' স্লোগান তুলে তীব্র ক্ষোভ প্রকাশ করতে দেখা বিজেপির একটা বড় অংশের কর্মী-সমর্থকদের। যা নিয়ে তুমুল শোরগোল রাজনৈতিক মহলে। এদিকে রাজ্যজোড়া বিতর্কের মাঝে দাঁড়িয়েও কর্মী ক্ষোভকে কার্যত পাত্তাই দিলেন না ত্রিপুরার পর্যবেক্ষক বিনোদ কুমার সোনকার।

ত্রিপুরায় ক্রমেই বাড়ছে বিপ্লব বিতর্ক, গোষ্ঠী দ্বন্দ্ব ধামাচাপা দেওয়ার মরিয়া চেষ্টা বিজেপির

ওয়াকিবহাল মহলের ধারণা জেনে বুঝেই বিষয়টিকে ধামাচাপা দেওয়ার চেষ্টা চালাচ্ছে বিজেপির কেন্দ্রীয় নেতারা। আর তাদের সুরে সুর মিলিয়ে কর্মী অসন্তোষ কার্যত পাত্তা দিতে নারাজ বিনোদ কুমার সোনকার। তাঁর সাফ বক্তব্য, “ কিছুই হয়নি। অথা এই বিষয় নিয়ে মাথা ঘামানোর কোনও কারণ নেই। দলীয় স্তরে কোনও সমস্যাই নেই। সব ঠিক আছে।” প্রসঙ্গত উল্লেখ্য, রবিবার রাজ্যের নেতাদের সঙ্গে আগরতলায় বৈঠকে বসেছিলেন বিনোদ কুমার সোনকার। সেখানেও তার সামনেই বিপ্লব বিরোধী স্লোগান তোলেন বিজেপির কর্মী সমর্থকেরা।

এদিকে একাধিক বিষয়ে খামখেয়ালী মন্তব্য করে এর আগেও বিতর্ক বাড়িয়েছেন ত্রিপুরার মুখ্যমন্ত্রী তথা বিজেপি নেতা বিপ্লব দেব। এমনকী তার কার্যক্রম ও জনপ্রিয়তা নিয়ে প্রশ্ন উঠেছে দলের অন্দরেই। বর্তমানে বিপ্লব বিতর্ককে সামনে রেখেই কার্যত দু-ভাগে বিভক্ত হয়ে গিয়েছে ত্রিপুরা বিজেপি। বিক্ষুব্ধ বিক্ষুব্ধ গোষ্ঠীর নেতৃত্বে রয়েছেন সুদীপ রায় বর্মণ। তিনিও একাধিক সময় বিভিন্ন ইস্যুতে সুড় চড়িয়েছেন বিপ্লব দেবের বিরুদ্ধে।

কলকাতাঃ রাজ্যের পরিস্থিতি খারাপ করে ৩৫৬ চাইছে তৃণমূল, মন্তব্য শমীকের

নির্বাচনের আগে বাম শাসিত কেরলে শক্তি বৃদ্ধিতে জোর বিজেপির! আদৌও কী আছে জয়ের আশা

English summary
BJP factional clashes erupt over Tripura Chief Minister Biplob Dev
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X