• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আজ ত্রিপুরায় বিজেপির শপথগ্রহণ, মোদী ছাড়া আর কারা উপস্থিত থাকছেন

প্রথমবার ত্রিপুরা জয় করেছে বিজেপি। এদিন হবে জমকালো শপথগ্রহণ অনুষ্ঠান। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী নিজে উপস্থিত থেকে নতুন সরকারকে শুভেচ্ছা জানাবেন। এর পাশাপাশি বিজেপি সরকারের সমস্ত রাজ্যের মুখ্যমন্ত্রীরা এদিন শপথগ্রহণ অনুষ্ঠানে উপস্থিত থাকবেন বলে জানা গিয়েছে।

আজ ত্রিপুরায় বিজেপির শপথগ্রহণ

এদিন সকাল সাড়ে ১০টা থেকে শপথগ্রহণ অনুষ্ঠান শুরু হবে। এছাড়াও বিজেপির জাতীয় সাধারণ সম্পাদক রাম মাধব, কেন্দ্রীয় মন্ত্রী নিতিন গড়কড়িও উপস্থিত থাকবেন।

সিপিএমের প্রাক্তন মুখ্যমন্ত্রী মানিক সরকারও এদিনের অনুষ্ঠানে উপস্থিত থাকবেন। আগরতলার এই অনুষ্ঠানে রাজ্য থেকে বিজেপি সভাপতি দিলীপ ঘোষ উপস্থিত থাকছেন।

এদিন মুখ্যমন্ত্রী হিসাবে শপথ নেবেন একসময়ের আরএসএস প্রচারক বিপ্লব দেব। ত্রিপুরায় বিজেপির ক্ষমতায় আসার পিছনে তিনি বড় ভূমিকা নিয়েছেন। এছাড়া উপমুখ্যমন্ত্রী হচ্ছেন জিষ্ণু দেববর্মা। তবে জিষ্ণু যে বিধানসভা কেন্দ্র থেকে দাঁড়িয়েছেন সেই চারিলাম কেন্দ্রে সিপিএম প্রার্থী প্রয়াত হওয়ায় ১২ মার্চ ভোট হবে।

প্রসঙ্গত, ৬০ বিধানসভার ত্রিপুরা বিধানসভায় বিজেপি ও আইপিএফটি জোট ৪৩টি আসন পেয়েছে। অন্যদিকে সিপিএম ১৬টি আসনে জয়ী হয়েছে। বিজেপি একক সংখ্যাগরিষ্ঠতা পেয়ে ৩৫টি আসন দখল করেছে।

English summary
BJP leader Biplab Deb to be swearing in as Tripura CM, PM Modi in list of chief guest today
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X