• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পুলওয়ামা হামলায় পাক যোগের যথেষ্ট প্রমাণ আছে, ইমরানকে পাল্টা জবাব সেনাপ্রধানের

আমেরিকা সফরে গিয়ে পাক প্রাইম মিনিস্টার ইমরান খান দাবি করেছিলেন, পুলওয়ামা হামলায় পাকিস্তানের কোনও হাত নেই। ভারতেরই জঙ্গি সংগঠন এই ঘটনা ঘটিয়েছে। ইমরানের সেই দািব খারিজ করে পাল্টা জবাব দিলেন ভারতের সেনা প্রধান বিপিন রাওয়াত।

পুলওয়ামা হামলায় পাক যোগের যথেষ্ট প্রমাণ আছে, ইমরানকে পাল্টা জবাব সেনাপ্রধানের

ইমরানকে পাল্টা আক্রমণ করে সেনা প্রধান বিিপন রাওয়ত দাবি করেছেন পুলওয়ামা হামলায় যে পাকিস্তানের হাত রয়েছে তার যথেষ্ট প্রমাণ রয়েছে ভারতের হাতে। আমরা সত্যিটা জানি। সেটা যেকোনও মুহূর্তেই প্রকাশ করতে পারি। তিনি আরও জানিয়েছেন, ভারতের গোয়েন্দাদের হাতে অনেক তথ্যই রয়েছে। পুলওয়ামায় কী ঘটেছিল তার প্রমাণ রয়েছে আমাদের কাছে।

ইমরান খান আমেরিকা থেকে দাবি করেছিল পুলওয়ামায় হামলা চালিয়েছিল কাশ্মীরি যুবক। কাজেই এই ঘটনায় পাকিস্তানের কোনও হাত নেই। ইমরান দাবি করেছিলেন যে জৈশ হামলার দায় স্বীকার করেছিল সেই জঙ্গি সংগঠন ভারতেও রয়েছে। কাজেই পাকিস্তানকে দায়ী করা ঠিক হচ্ছে না।

অথচ আমেরিকায় গিয়ে ইমরান খান স্বীকার করেছিলেন পাকিস্তানে ৪০-৫০টি জঙ্গি সংগঠন সক্রিয় রয়েছে। তাছাড়া পুলওয়ামা হামলার পরে জৈশের পক্ষ থেকে ভিডিও প্রকাশ করে হামলার দায় স্বীকার করা হয়েছিল। তারপরেও কী করে ইমরান একথা বললেন। ইমরানের দাবি খারিজ করতেই এই মন্তব্য করেন সেনা প্রধান।

English summary
Bipin Rawat has hit back at Imran Khan over his remarks on Pulwama attack
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X