• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

হেলমেটহীন চালকের কপালে বাইকের চাবি বিঁধিয়ে শাস্তি, বরখাস্ত তিন পুলিশ কর্মী

লঘু অপরাধে কড়া শাস্তি বোধহয় একেই বলে। হেলমেট না পরার অপরাধে চালকের কপালে বাইকের চাবি বিঁধিয়ে দিল পুলিশ। ঘটনাটি ঘটেছে সোমবার উত্তরাখণ্ডের উধম সিং নগরের রুদ্রপুরে। এই ঘটনায় উত্তরাখণ্ড সিটি পেট্রোল ইউনিটের (‌সিপিইউ)‌ পক্ষ থেকে তিনজন পুলিশকে বরখাস্ত করা হয়েছে।

হেলমেটহীন চালকের কপালে বাইকের চাবি বিঁধিয়ে শাস্তি, বরখাস্ত তিন পুলিশ কর্মী

সোমবরা রাত ৮টা নাগাদ রুদ্রপুর এলাকা থেকে এক ব্যক্তি বাইক করে যাচ্ছিলেন। উত্তরাখণ্ড পুলিশের টহলদার বাহিনীর তিন পুলিশকর্মী তাঁকে দেখতে পান। ওই যুবক ও পুলিশ কর্মীর মধ্যে এরপর বচসা শুরু হয়, এই ফাঁকে তিন পুলিশ কর্মীর মধ্যে একজন ওই যুবকের বাইকের চাবি নিয়ে কপালের মধ্যে বিঁধিয়ে দেন। ওই যুবককে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। সোশ্যাল মিডিয়ায় এই ঘটনার ভিডিও ভাইরাল হয়।

ভিডিওতে দেখা গিয়েছে, আক্রান্তের কপালে চাবি বিঁধিয়ে দেওয়া হচ্ছে এবং সেখান থেকে রক্ত পড়ছে। এই ঘটনার প্রতিবাদ শুরু হয়, স্থানীয়রা রুদ্রপুর পুলিশ থানায় বিক্ষোভের পাশাপাশি পাথর ছুঁড়ে মারে। উত্তেজনা যখন চরমে পৌঁছায় তখন রুদ্রপুর কেন্দ্রের বিধায়ক রাজকুমার ঠুকরাল ঘটনাস্থলে আসেন এবং সিপিইউ থেকে ওই পুলিশ কর্মীদের বরখাস্ত করার দাবি জানান। পুলিশ জানিয়েছে ঘটনার তদন্ত চলছে।

পরিস্থিতি ঠিক হলে ৫ই সেপ্টেম্বর খুলতে পারে স্কুল-কলেজ, ঘোষণা মুখ্যমন্ত্রীর

মমতার চমক একুশের আগে, সাত বছর পর সক্রিয় কুণাল ঘোষ রাজ্যে তৃণমূলের মুখপাত্র

English summary
bikes key stabbed into without helmet man suspended 3 policemen
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X