• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

প্রেমের বালাই! প্রেমীকার সঙ্গে দেখা করার জন্য গোটা গ্রামের বিদ্যুৎ বিচ্ছিন্ন করে দিল যুবক

Google Oneindia Bengali News

বলিউডের বাদশা শাহরুখ খান অভিনীত 'রব নে বানা দি জোড়ি' সিনেমার সেই দৃশ্যের কথা মনে আছে? যেখানে টিলার উপর দাঁড়িয়ে গোটা শহরের বাতি নিভিয়ে নিজের ভালোবাসার কথা তানি ম্যাডামকে বলেছিলেন তিনি? এইসব হাজার একটা নাটুকে রোম্যান্টিক ঘটনা তুলে ধরা হয় বিভিন্ন প্রেমের সিনেমায়। কিন্তু তার বাস্তব সারবর্তা নিয়ে কখনওই তেমন কিছু ভেবে দেখা হয় না। তবে এবার খানিক তেমনই নাটুকে ঘটনার সাক্ষী থাকল এই দেশ।

 প্রেমের বালাই! প্রেমীকার সঙ্গে দেখা করার জন্য গোটা গ্রামের বিদ্যুৎ বিচ্ছিন্ন করে দিল যুবক

নিজের ভালোবাসার মানুষটিকে কাছে পেতে কে না চায়! ভালোবাসার মানুষটিকে চোখের এক পলক দেখার জন্য কঠিন পথও অতিক্রম করেন অনেকে। আবার সেই মানুষটির বাড়ির সামনে ধর্নায় বসতেও পিছপা হন না। কিন্তু প্রেমিকার সঙ্গে দেখা করার জন্য গোটা গ্রামের বিদ্যুৎ বিচ্ছিন্ন করে দেয় এক যুবক। ঘটনাটি ঘটেছে বিহারের পূর্ণিয়া জেলার গণেশপুর গ্রামে।

প্রেমে পড়লে মানুষ সব ধরনের পাগলামি করতেই পিছুপা হয় না। প্রেমে পড়লে অনেকেই অনেক ধরনের আজব কাণ্ডকারখানা ঘটানোর দৃষ্টান্তও বিশ্ব জুড়ে রয়েছে ঝুড়ি ঝুড়ি। কিন্তু তা বলে গোটা গ্রামের বিদ্যুৎ বিপর্যয় ঘটে কেউ প্রেমিকার সঙ্গে দেখা করতে যাচ্ছেন, এই ঘটনা নিঃসন্দেহে নজিরবিহীন। পূর্ণিয়া থেকে সম্প্রতি সামনে এসেছে এমনই একটি উদ্ভট ঘটনা, যা দেখে রীতিমত হতবাক সকলে।

কয়েক মাস ধরেই পূর্ণিয়া জেলার গণেশপুর গ্রামে দেখ না দেখ বিদ্যুৎ চলে যাচ্ছিল। প্রায় প্রতিদিন সন্ধ্যেবেলা একটি নির্দিষ্ট সময়ে কয়েক ঘণ্টার জন্য গ্রামে বিদ্যুৎ থাকত না। কিন্তু সেই একই সময় আসে পাশের গ্রামে বিদ্যুতের কোনও সমস্যা হচ্ছিল না বলে খবর আসে। আর এর পরেই গ্রামে এই জাতীয় ঘটনা ঘটায় কী সমস্যা সৃষ্টি হয়েছে তা জানার চেষ্টা করেন গ্রামবাসী। সেই সময়ে আসল ঘটনা সামনে আসে, এবং প্রেমে উন্মত্ত্ব যুবকের কর্মকাণ্ড সম্পর্কে জানা যায়।

তাজমহলের জমি জয়পুরের রাজপরিবারের, দাবি বিজেপি সাংসদ দিয়া কুমারীর তাজমহলের জমি জয়পুরের রাজপরিবারের, দাবি বিজেপি সাংসদ দিয়া কুমারীর

এদিকে অভিযুক্ত ওই যুবক বিদ্যুৎ বিভাগে কাজের সঙ্গে যুক্ত বলে জানা গিয়েছে। গ্রামবাসী পরিকল্পনা করে অভিযুক্ত যুবককে এবং তাঁর প্রেমিকাকে হাতেনাতে ধরে ফেলে। দু'জনকেই গ্রামের একটি স্কুলের মধ্যে দেখতে পান স্থানীয়রা। ওই যুবককে মারধর করা হয় বলে জানা গিয়েছে। গ্রাম পঞ্চায়েত সদস্যদের উপস্থিতিতে ওই যুবকের সঙ্গে তাঁর প্রেমিকার বিয়ে দেওয়া হয়। অবশ্য গ্রামবাসীরা ইলেকট্রিশিয়ানের বিরুদ্ধে কোনো পুলিশ মামলা দায়ের করেননি। তবে পুলিশ জানিয়েছেন যে তাঁরা অভিযোগ পেলেই উপযুক্ত ব্যবস্থা নেবেন।

English summary
bihar youth cut off the electricity of whole village to meet his lover
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X