• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'নীতীশ কুমারের লজ্জা কি আর বেঁচে আছে'! বিহারে এনডিএর শিক্ষামন্ত্রীকে ঘিরে তেজস্বীদের বিস্ফোরক টুইট

একচুল জমি ছাড়ছেন না তেজস্বী যাদব। ৩১ বছরের এই যুব নেতার দল আরজেডি বিহারের নীতীশ মন্ত্রিসভা নিয়ে ক্রমাগত তোপ দাগতে শুরু করেছেন। বিহারের ফলাফলের পর তেজস্বী আগেই জানিয়েছিলেন যে , জনমত নীতীশ বিরোধী, ফলে মন্ত্রসভা আরজেডির ক্লোজ ওয়াচে থাকবে! এবার বিহারের মন্ত্রিসভা গঠনের পরই আরজেডি টুইট পোস্টে চড়াল পারদ। হাসির রোল টুইটার জুড়ে।

কেন আরজেডির নিশানায় নীতীশের মন্ত্রিসভা?

কেন আরজেডির নিশানায় নীতীশের মন্ত্রিসভা?

প্রসঙ্গত, আরজেডি একের পর এক টুইটে এদিন দাবি করেছে যে নথি অনুযায়ী, নীতীশ কুমারের মন্ত্রীসভায় কার্যত পর পর দুর্নীতিতে অভিযুক্ত মন্ত্রীদের নাম রয়েছে। যে দুর্নীতি নিয়ে নীতীশ সরকার আরজেডির বিরুদ্ধে পারদ চড়িয়েছে, সেই দুর্নীতি প্রসঙ্গে এদিন মুখ খুলে আরজেডি বিহারের নব গঠিত মন্ত্রিসভার শিক্ষামন্ত্রীকে নিয়ে পারদ চড়ায়।

 বিহারের শিক্ষামন্ত্রী কেন ফোকাসে?

বিহারের শিক্ষামন্ত্রী কেন ফোকাসে?

বিহারে জেডিইউএর মেওয়ালাল চৌধুরী শিক্ষামন্ত্রকের দায়িত্ব সদ্য পেয়েছেন। আর তাঁর একটি পুরনো ভিডিওতে দেখা গিয়েছে, তিনি দেশের জাতীয় সঙ্গীত গাইতে গিয়ে লাইনগুলি ফেলছেন, পারছেন না ঠিক করে গাইতে। সেই ভিডিও পোস্ট করে আরজেডি কার্যত নীতীশ কুমারকে চাঁচাছোলা বার্তা দিয়েছে। যে ভিডিও দেখে টুইটারও ফেটে পড়ে হাসিতে!

'নীতীশ কুমারের লজ্জা কি বেঁচে আছে '?

'নীতীশ কুমারের লজ্জা কি বেঁচে আছে '?

আরজেডি এদিন ওই ভাইরাল ভিডিও পোস্ট করে সোজাসুজি নীতীশের দিকে তোপ দাগে। তারা পোস্টে লেখে, ' দুর্নীতির অনেক মামলায় অভিযুক্ত বিহারের শিক্ষামন্ত্রী মেওয়ালাল চৌধুরী জাতীয় সঙ্গীত গাইতে পারেন না। ' এরপরই আরজেডির বার্তা ' নীতীশ কুমারজির কি লজ্জা আর কিছু বেঁচে আছে? অন্তরাত্মা কোথায় ডুবল?'

 নীতীশের ক্যাবিনেটে দুর্নীতি অভিযুক্তদের রমরমা!

নীতীশের ক্যাবিনেটে দুর্নীতি অভিযুক্তদের রমরমা!

মেওয়ালাল চৌধুরি ছাড়াও নীতীশের মন্ত্রিসভায় আরও ৭ জন মন্ত্রীর বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ রয়েছে। এমনই তথ্য জানিয়েছে, অ্যাসোসিয়েশন ফর ডেমোক্র্যাটিক রিফর্ম। যে ১৪ জন মন্ত্রী নীতীশের ক্যাবিনেটে শপথ নিয়েছেন, তাঁদের অ্যভিডেভিট খতিয়ে দেখে এই বার্তা উঠে আসে।

কলকাতা : গুরু দায়িত্ব সামলাতে কলকাতায় বিজেপির কেন্দ্রীয় নেতা বিনোদ তাওরে

মমতা সরকারের প্রশাসনিক কাজই টার্গেট, ২৩ দফা কর্মসূচিতে বাংলা জয়ের ভোকাল টনিক অমিত শাহের

English summary
Bihar's NDA government's Education minister struggles to recite Nation anthem
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X