• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

প্রেমিকার বিয়েতে এসে সিঁদুর পরালেন প্রাক্তন প্রেমিক, ভাঙল বিয়ে, তদন্তে ফাঁস বড়সড় চমক

Google Oneindia Bengali News

বিয়েতে বিপত্তি পাকালো নববধূর প্রাক্তন প্রেমিক। বিহারের ওই ব্যক্তি তাঁর প্রাক্তন প্রেমিকার বিয়েতে‌ বিনা আমন্ত্রণে উপস্থিত হয়ে সটান চলে যান মঞ্চে, যেখানে বর ও বধূর মালা বদল রীতি চলছিল। এই ঘটনা দেখে কেউ প্রতিক্রিয়া করার আগেই ওই ব্যক্তি বরের হাত থেকে মালা কেড়ে নেন এবং নববধূর গলায় পরিয়ে দেন। শুধু তাই নয়, ওই ব্যক্তি জোর করে নববধূর কপালে সিঁদুরও পরান।

প্রেমিকার বিয়েতে এসে সিঁদুর পরালেন প্রাক্তন প্রেমিক, ভাঙল বিয়ে, তদন্তে ফাঁস বড়সড় চমক


এই ঘটনা সকলে হালকাভাবে নেয়নি এবং ক্ষুব্ধ অতিথিরা হাতেনাতে ওই ব্যক্তিকে ধরে ফেলে এবং মারধর শুরু করে দেয়। তবে নববধূ তাঁর প্রেমিককে ছেড়ে দেওয়ার আর্জিও করেন। এরপর বিবাহ বাসরে পুলিশ ডাকা হয় এবং প্রেমিককে পুলিশের হাতে তুলে দেয়। এই ঘটনায় বরের পরিবার খুবই ক্ষুব্ধ হন এবং এই বিয়ে ভেঙে দেন। বর, অক্ষয় কুমার এই ঘটনা প্রসঙ্গে জানান যে যেহেতু নববধূর সঙ্গে অনয় একজনের সম্পর্ক রয়েছে, তাই তিনি আর এই বিয়ে করতে চান না।

তবে এই ঘটনায় বড় টুইস্ট আসে এরপরই। পুলিশের প্রাথমিক তদন্তে জানা গিয়েছে যে প্রেমিক ও নববধূ মিলে রীতিমতো ষড়যন্ত্র করে এই বিয়ে ভেঙেছে। এই দু’‌জন আগে থেকেই সব ঠিক করে রেখেছিল এবং নববধূর ডাকে খাগারিয়া জেলা থেকে প্রেমিক বিয়ের জায়গায় আসে। এরপরই নাটকীয় দৃশ্যের সূত্রপাত।

অমিত কুমার নামে ওই ব্যক্তিকে পরে ছেড়ে দেওয়া হয় কারণ নববধূর বাড়ির পক্ষ থেকে কোনও অভিযোগ দায়ের হয়নি। পরে অমিত কুমারের সঙ্গেই বিয়ে হয় তাঁর প্রেমিকার। একেই বলে বলিউড সিনেমা বেশি দেখার ফল।

English summary
bihar man disrupt ex girlfriend wedding applies sindoor to bride
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X