• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিহার নির্বাচনের দামামা বাজতেই বিজেপির তরফে নাড্ডার বড় ঘোষণা! প্রচারের গোড়াতেই কী জানালেন

বিজেপি এবার রীতিমতো নিজের ঘর গুছিয়ে প্রচারপর্বে নেমে পড়ল। বিহার নির্বাচন সংগঠিত হতে আর হাতে গোনা মাস পড়ে রয়েছে। এরমধ্যে নিজের শরিক জোটের শিবির অক্ষত রাখতে ময়দানে নেমেই জেপি নাড্ডা দিলেন বড়সড় ডাক।

 বিহার নির্বাচনের পারদ চড়তেই..

বিহার নির্বাচনের পারদ চড়তেই..

যাবতীয় মত পার্থক্য় , ফারাদ দূরে সরিয়ে এদিন ভার্চুয়াল সভায় বিহার নির্বাচনের পারদ চড়িয়ে দিলেন জেপি নাড্ডা। অমিত শাহের সুর ধরেই এদিন তিনি জানিয়ে দেন নীতীশের জেডিইউ জোটের সঙ্গেই তিনি ও তাঁর এবারে বিহার নির্বাচনের লড়াইতে নামবেন।

জোট অঙ্ক থেকে ভোট অঙ্ক

জোট অঙ্ক থেকে ভোট অঙ্ক

এদিন নাড্ডা সাফ ভাষায় জানিয়ে দেন যে বিহারের নির্বাচনে এলজেপি ও জেডিইউয়ের সঙ্গে চেনা ছকেই তাঁরা এগোবেন। পাসওয়ান ক্যাম্প গত কয়েদিন ধরেই বিহার নির্বাচনের জমি তাতিয়ে বিজেপির বিরোধিতার সুর ধরলেও তাকে কার্যত গুরুত্ব দিতে চাইছেন না জেপি নাড্ডা।

 নীতীশই মুখ্যমন্ত্রী!

নীতীশই মুখ্যমন্ত্রী!

বিহার নির্বাচনে বিজেপি থেকে নয়, বরং জেডিইউ থেকেই মুখ্যমন্ত্রী পদপ্রার্থীকে সামনে রাখা হবে বলে এদিন অবস্থান স্পষ্ট করে বিজেপি। উল্লেখ্য, মহারাষ্ট্রে জোট অঙ্কে শেষ মুহূর্তে প্রবল সংকটে পড়ে মসনদ হাতছাড়া করেছে বিজেপি। সেই একই ভুলের রাস্তায় না গিয়ে , এবার বিজেপির মরিয়া চেষ্টা বিহার। অন্যদিকে, ঝাড়খণ্ড খুইয়ে গোবলয়ে কর্তৃত্ব প্রতিষ্ঠার টার্গেট নিয়ে বিহার আপাতত বিজেপি -র পাখির চোখ।

মোদীর প্রচার

মোদীর প্রচার

তবে , এদিন ভোট প্রচারে জোট বার্তার ফাঁকেও মোদীর প্রশংসা করতে ভোলেননি নাড্ডা। তিনি প্রচারে নেমে সাফ জানিয়েছেন, কেন্দ্রের মোদী সরকারের আত্মনির্ভর প্রকল্পের জন্য বিহার কী কী সুবিধা পেয়েছে। যার হাত ধরে বিহার আজ উন্নয়নের রাস্তায় হাঁটছে।

বিজেপির যুব মোর্চা সভাপতির রহস্য মৃত্যু! তৃণমূলের বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগ

English summary
Bihar election 2020, JP Nadda says BJP Will fight with JDU, LJP under Nitish Leadership
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X