• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

জেডিইউ-বিজেপি ফাটলের কথা অস্বীকার বিহারের উপমুখ্যমন্ত্রী সুশীল মোদীর

  • |
Google Oneindia Bengali News

দীর্ঘদিন থেকেই বিহারের রাজনৈতিক মহলের অলিগলিতে কান পাতলেই শোনা যাচ্ছিল জেডিইউ-বিজেপি সম্পর্কের অবনতির কথা। কিন্তু সম্প্রতি জেডিইউ-বিজেপি ফাটলের কথা অস্বীকার করতে দেখা গেল বিহারের উপমুখ্যমন্ত্রী সুশীল মোদীকে।

নীতিশই হচ্ছেন বিহারের পরবর্তী মুখ্যমন্ত্রী পদপ্রার্থী, দাবি বিজেপি নেতা সুশীল মোদীর

এই প্রসঙ্গে তিনি বলেন, “ রাজ্যের বিধানসভা নির্বাচন অনেক দেরি থাকলেও নীতীশ কুমারই জোট সরকারের মুখ্যমন্ত্রী পদপ্রার্থী হতে চলেছেন।” সম্প্রতি মহারাষ্ট্র ও হরিয়ানার বিধানসভা নির্বাচনে বেশ খানিকটা খারাপ ফল করতে দেখা যায় ভারতীয় জনতা পার্টিকে। রাজনৈতিক বিশেষজ্ঞদের মতে এনআরসি প্রভাবে বাংলাতেও আশাব্যঞ্জক ক্ষমতা প্রদর্শনে ব্যর্থ হয়েছে গেরুয়া শিবির।

অন্যদিকে প্রশ্ন উঠতে শুরু করে আসন্ন বিধানসভা নির্বাচনে আসন সমঝোতা নিয়ে বিবাদের সৃষ্টি হতে পারে জেডিইউ-বিজেপির মধ্যে। এদিকে বিহারে আরজেডি আর জেডিইউ সম্পর্কের পুনরুত্থান হতে পারে বলে শোনা যাচ্ছে কিছুদিন থেকেই। আরজেডি নেতা রঘুবংশ প্রসাদ সিং কিছুদিন আগেই বলতে শোনা যায় আরজেডি-জেডিইউ সম্পর্কের কারণে আসন্ন নির্বাচনে “অনেক বড় কিছু হতে চলেছে। তারপর এই মন্তব্যের পরই জোর জল্পনা শুরু হয় বিহারের রাজনৈতিক মহলে।

অন্যদিকে মহারাষ্ট্রে শিবসনো-বিজেপি দ্বৈরথ এবং শেষ মুহূর্তে পালাবদলের পর বিজেপির ক্ষমতাচ্যুত হওয়া প্রসঙ্গেও এদিন প্রশ্ন করা হয় বিজেপি নেতা সুশীল মোদীকে। এই প্রসঙ্গে তিনি বলেন, “ মহারাষ্ট্রে শিবসেনা মুখ্যমন্ত্রী পদের দাবি করেছিল। কিন্তু বিহারে জেডিএউ থেকে নীতীশ কুমারজী আগে থেকেই মুখ্যমন্ত্রীর পদে আছেন। তাই মহারাষ্ট্রের মতো টানাপড়েনের সম্ভাবনা বিহারে নেই।”

English summary
Nitish is the next Bihar chief ministerial candidate, claims BJP leader Sushil Modi
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X