• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'নীতীশ কুমার পল্টুরাম'! বিহার বিধানসভা নির্বাচনের প্রচার-পারদ চড়িয়ে কেন এমন বার্তা চিরাগের

নীতীশ কুমারের বিরোধিতা করেই চিরাগ পাসওয়ান মূলত বিজেপির থেকে দূরে গিয়ে বিহারের নির্বাচনে এলজেপির একার লড়াইয়ের সিদ্ধান্ত নেন। এবার গোটা নির্বাচনী প্রক্রিয়ায় নীতীশ কুমারকে টার্গেটে রেখে আক্রমণ শানাতে ছাড়লেন না চিরাগ পাসওয়ান।

পল্টুরাম নীতীশ

পল্টুরাম নীতীশ

এদিন বিহারে ভোট প্রচারের সভায় নীতীশ কুমারকে তাক করে আক্রমণ শানান চিরাগ। তিনি বলেন, 'নীতীশ কুমার পল্টুরাম হিসাবে পরিচিত। এককালে লালুপ্রসাদের বিরোধী ছিলেন তিনি তারপর ২০১৫ সালে ওঁদের সঙ্গেই নীতীশ সরকার গড়েন।'

 লালুর সঙ্গে নীতীশের ঘর

লালুর সঙ্গে নীতীশের ঘর

এর আগে ২০১৫ সালের নির্বাচনে লালু নীতীশ একজোট হয়ে ভোট ময়দানে নামেন। এরপর মুখ্যমন্ত্রী পদে নীতীশ শপথ নেওয়ার পর, লালুপুত্র তেজস্বী উপমুখ্যমন্ত্রী হন বিহারের। আর সেই প্রসঙ্গ তুলে নীতিশের বিরুদ্ধে সুর চড়াতে ছাড়েননি চিরাগ।

'সুশাসন বাবু' প্রসঙ্গে কটাক্ষ

'সুশাসন বাবু' প্রসঙ্গে কটাক্ষ

এদিন চিরাগ নিজের আক্রমণ শানিয়ে বলেন, বিহারের মুখ্যমন্ত্রী এতদিন মুঙ্গেরের খুনের বিষয়ে একটিও মন্তব্য করেননি। অথচ নিজে 'সুশাসন বাবু' আখ্যা নিয়ে ঘুরে বেড়াচ্ছেন। প্রসঙ্গত, মুঙ্গেরে কয়েকদিন আগে দুর্গা ঠাকুর বিসর্জনের সময় একটি হত্যাকাণ্ড ঘিরে পারদ চড়তে থাকে।

'দুর্গাভক্তদের নীতীশের পুলিশের গুলি'

'দুর্গাভক্তদের নীতীশের পুলিশের গুলি'

এদিন চিরাগ নিজের নিশানার পারদ চড়িয়ে বলেন, নীতীশ কুমার অপরাধ মুক্ত বিহারের কথা বললেও, তাঁর নিজের পুলিশই দুর্গাভক্তদের খুন করে। 'এর থেকে বড় অপরাধ আর কী হতে পারে?' প্রশ্ন তুলে আক্রমণ শানান চিরাগ। প্রসঙ্গত বারবার বিহারে নীতীশের জায়গায় বিজেপির মুখ্যমন্ত্রীর দাবি তুলে সরব হয়েছেন নীতীশ বিরোধী চিরাগ। এদিনও সেই অবস্থানেই তিনি অনড় রইলেন।

কলকাতাঃ রাজ্যের আইন শৃঙ্খলা পরিস্থিতির অবনতির অভিযোগ তুলে হরিদেবপুর থানা ঘেরাও বিজেপির

মমতা বন্দ্যোপাধ্যায়ের 'সুপার ক্যাবিনেট', যেভাবে বাংলা চালাচ্ছেন ৪ অবসরপ্রাপ্ত আমলা মমতা বন্দ্যোপাধ্যায়ের 'সুপার ক্যাবিনেট', যেভাবে বাংলা চালাচ্ছেন ৪ অবসরপ্রাপ্ত আমলা

English summary
Bihar assembly elections 2020 second phase, Chirag Paswan continues attack on Nitish Kumar as palturam
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X