• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিহারে মানুষ 'ফ্রি কোভিড ভ্যাকসিনের টোপে পা দিয়ে' বিজেপিকে ভোট দিয়েছে! সরব কংগ্রেস

একদিকে বিহারের এনডিএর বিপক্ষ শিবির ইভিএম কারচুপির কথা বলছে, অন্যদিকে, কংগ্রেস শিবির একের পর এক দাবি তুলে যাচ্ছে, হারের নেপথ্য কারণ হিসাবে। যদিও প্রায় ৫০ শতাংশ ভোট গণনা বিহারে বাকি, তবে তার আগে ২৪৩ আসনের বিহার বিধানসভায় ১২১ আসন আপাতত এনডিএর দখলে, অন্যদিকে ১১৩ টি আসনে এগিয়ে মহাজোট। এমন পরিস্থিতিতে কংগ্রেসের তরফে তোলা হল হারেরএকাধিক 'কারণ'।

ফ্রি কোভিড ভ্যাকসিন

ফ্রি কোভিড ভ্যাকসিন

বিহারে বিজেপি বিনামূল্যে কোভিড ভ্যাকসিন দেবে বলে নির্বাচনী ইস্তেহারে জানিয়েছিল বিজেপি। কংগ্রেসের তরফে দাবি , আর তার জন্যই ফ্রি কোভিড ভ্যাকসিনের জন্য বিজেপির টোপে ফাঁদে পড়ে মানুষ বিজেপিকে ভোট দিয়েছেন। একথা এদিন বলেন কংগ্রেস নেত্রী অর্চনা ডালমিয়া।

অধীরের তোপ

অধীরের তোপ

এদিকে,বিহারে মুসলিম অধ্যুষিত অঞ্চল সীমাঞ্চলের মতো এলাকা থেকে এনডিএর ভোট বৃদ্ধি নিয়ে তোপ দাগেন কংগ্রেস নেতা অধীর চৌধুরী। তাঁর দাবি, সীমাঞ্চলের বহু জায়গায় ওয়েইসির এআইএমএমকে দাঁড় করিয়ে বিজেপি মহাজোটের ভোট কেটেছে। ফলে মুসলিম ভোট ভাগ হয়েছে। যার ফল ঘরে তুলেছে বিজেপি।

 আরজেডি শিবিরের দাবি

আরজেডি শিবিরের দাবি

এদিকে, শেষ না দেখা পর্যন্ত আরজেডি এখনই হাল ছাড়তে চাইছে না। এখনও প্রায় ৫৫ শতাংশ ভোট গ্রহণের ফলাফল গমা বাকি রয়েছে বিহারে। ফলে নির্বাচন কমিশন কিছু না জানালে তার আগে তেজস্বী শিবির মুখ খুলতে চাইছে না।

বিকেল ৫ টা পর্যন্ত ট্রেন্ড

বিকেল ৫ টা পর্যন্ত ট্রেন্ড

বিকেল ৫ টা পর্যন্ত এদিন যে ট্রেন্ড দেখা যায় তাতে, দেখা যাচ্ছে বিহারে একক সংখ্যা গরিষ্ঠ পার্টি হিসাবে বিজেপি উঠে আসছে। আরজেডির সঙ্গে হাড্ডাহাড্ডি লড়াইয়ের পর পরিস্থিতি এমনই দিকে যাচ্ছে।

#BREAKING : BiharElectionResults : বৃহত্তম দলের লড়াইয়ে বিজেপিকে পিছনে ফেলল আরজেডি

মমতাকে বাদ দেওয়ার চেষ্টা শুভেন্দুর! পৃথক শহিদ স্মরণের ব্যাখ্যা দিল তৃণমূল

English summary
Bihar Assembly elections 2020 results Congress says Bihar's people fell for free COVID vaccine
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X