• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিহারে রাত পোহালেই ভোট প্রচারে ময়দানে নামবেন মোদী! সপ্তমীতে কোন রাজকীয় আয়োজন

ষষ্ঠীর বোধনে বাংলায় ভাষণ, আর সপ্তমীর দিন বিহারে ভোট প্রচার পর্ব শুরু করতে চলেছেন দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। প্রসঙ্গত, ২০২১ বিধানসভাকে লক্ষ্য রেখে এদিন বাংলার সল্টলেকে বিজেপির মহিলা মোর্চা ও সংস্কৃতি সেলের পুজোতে বক্তব্য রাখেন মোদী। চিক তার পরের দিনই বাংলার প্রতিবেশী বিহারের ভোট দামামা বাজিয়ে প্রচারের ময়দানে নামতে চলেছেন মোদী।

 ৩ টি সভা সপ্তমীতে

৩ টি সভা সপ্তমীতে

এখনও পর্যন্ত যা ঠিক রয়েছে বিহারে মোদীর ১২ টি মোট সভা হবে। তারমদ্যে সপ্তমীর দিন ৩ টি সভা রয়েছে মোদীর। বিহার নির্বাচনের প্রথম পর্ব শুরু হতে চলেছে ২৮ অক্টোবর তার আগে মোদীর সভা ঘিরে তুঙ্গে পারদ। এদিকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সভার আগে বিহারের উপমুখ্যমন্ত্রী সুশীল মোদী করোনার আক্রান্ত হওয়াতে বিজেপি শিবির খানিকটা উদ্বিগ্ন।

মোদীর ১২টি সভা কোথায় কোথায় হবে?

মোদীর ১২টি সভা কোথায় কোথায় হবে?

এনডিএ প্রার্থীদের সমর্থনে বিহারের ১২ টি নির্দিষ্ট জায়গার মানুষের উদ্দেশে দিল্লি থেকে সভা করবেন মোদী। ২৮ অক্টোবরের আগে দারভাঙা, মুজাফ্ফরপুর, পাটনাতে সভা করবেন তিনি। এই তিনটি সভা শুক্রবার করবেন মোদী।

'সোশ্যাল মিডিয়া কমান্ডো'

'সোশ্যাল মিডিয়া কমান্ডো'

পাচ্ছে মোদীর বিজেপির সভা মোদীর বিশেষ সভার জন্য ১০ হাজার সোশ্যাল মিডিয়া কমান্ডোর বন্দোবস্ত করেছে বিজেপি। এছাড়াও স্মার্টফোন সঙ্গে নিয়ে হাজির থাকবেন ৪ লাখ বিজেপি কর্মী। এমনই সমস্ত রাজকীয় আয়োজনের মাঝে সভা করবেন মোদী। তবে তা হবে ভার্চুয়াল সভা।

 বিহার ও মোদীর প্রচার

বিহার ও মোদীর প্রচার

প্রসঙ্গত, বিহারের জন্য ইতিমধ্যেই বিজেপির তরফে জানানো হয়েছে বেশ কিছু প্যাকেজের কথা। যার মধ্যে রয়েছে কোভিড ভ্যাকসিনের প্রসঙ্গটিও। আর এই কোভিড ভ্যাকসিন বিলি নিয়ে রীতিমতো তোলপাড় শুরু হয়েছে বিহারের রাজনৈতিক মহলে। যার সদুত্তোর সপ্তমীর দিন মোদীর ভার্চুয়াল সভা থেকে উঠে আসবে বলে খবর।

 ব্র্যান্ড মোদী ও বিজেপির গেমপ্ল্যান

ব্র্যান্ড মোদী ও বিজেপির গেমপ্ল্যান

উল্লেখ্য, বিহারের ভোট ময়দানে মোদীর জনপ্রিয়তা কিভাবে ব্যবহার করা হবে, তা নিয়ে আগে থেকেই সতর্ক বিজেপি। তারা এর আগে এনডিএর হাত ছেড়ে চলে যাওয়া এলজেপিকে বুঝিয়ে দিয়েছে যে মোদীকে নিয়ে প্রচার শুধু বিজেপি আর আর এনডিএ জোটের সঙ্গীরাই করতে পারবে। ফলে মোদীর জনপ্রিয়তার ভাগ কোনও মতেই কারোর ঘরে তুলতে দিতে চাইছে না বিজেপি। যার জেরে তারা সতর্কতার সঙ্গে পদক্ষেপ নিচ্ছে মোদীর সভা ঘিরে।

৬ বছরে কোথায় ছিলেন প্রধানমন্ত্রী! দুর্গাপুজো উদ্বোধন নিয়ে মোদীকে খোঁচা ফিরহাদের

English summary
Bihar assembly elections 2020,PM Modi to begin his campaign from Friday
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X