• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

উন্নয়নই একমাত্র চাহিদা, প্রমাণ দিলেন বিহারবাসী, পাটলিপুত্র জয়ের পর টুইটে বার্তা মোদী, অমিত শাহের

উন্নয়ন চান বিহারের মানুষ। এনডিএকে জয়ী করে সেই বার্তা দিয়েছেন তাঁরা। বিহার জয়ের পর টুইট করে বিহারের বাসিন্দাদের শুভেচ্ছা জানালেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তার আগে বিহার জয়ের বার্তা টুইট করে জানিয়েছেন অমিত শাহ। যদিও এনডিএ-র এই জয় উচ্ছ্বাস না থাকারই কথা। কারণ জোট জিতলেও বিজেপি একক বৃহত্তম দল হতে পারেনি। সেই জয় ছিনিয়ে নিয়েছে আরজেডি। বড় কোনও অঘটন না ঘটলে এনডিএ জোটই বিহারে সরকার গঠন করবে।

বিহার জয় এনডিএর

বিহার জয় এনডিএর

গভীর রাত পর্যন্ত ভোট গণনা। গণনায় কারচুপির অভিযোগ। টানটান উত্তেজনার মধ্যে অবশেষে পাটলিপুত্রের দখল নিল এনডিএ জোট। তবে সেই গেরুয়া ঝড় নেভাতে পারেনি লণ্ঠনের আলো। উল্টে দ্বিগুণ তেজে জ্বলে উঠেছে লণ্ঠন। বিহারে একক বৃহত্তম দলের আসনে বসেছে লালু প্রসাদ যাদবের আরজেডি। মধ্যরাতে সাংবাদিক বৈঠক করে নির্বাচন কমিশনের পক্ষ থেকে ঘোষণা করা হয় চূড়ান্ত ফলাফল। এনডিএ জোট ১২৫টি আসনে জয়ী হয়েছে। অন্যদিকে মহাজোটের দখলে রয়েছে ১১০টি আসন।

মোদী-শাহের শুভেচ্ছা

মোদী-শাহের শুভেচ্ছা

বিহার জয়ের ফলাফল প্রকাশ্যে আসতেই টুইট করেন বিজেপির চাণক্য অমিত শাহ। তিনি বিহারবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন। তারপরেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী টুইট করেন। তিনি টুইটে লিখেছেন, উন্নয়নই যে একমাত্র চাহিদা তার প্রমাণ দিয়েছেন বিহারবাসী। এনডিএ জোটকে নির্বাচিত করে বিহারের উন্নয়ন সুনিশ্চিত করেছেন তাঁরা। এই জয় গরিব, কৃষক, শ্রমিক মজদুরের জয়। সবকা সাথ সবকা বিকাশ মন্ত্রেই বিহার শাসন করবে এনডিএ প্রতিশ্রুতি দিয়েছেন মোদী।

 মোদী ম্যাজিকেই জয়

মোদী ম্যাজিকেই জয়

নীতীশ ম্যাজিক এবার কাজ করেনি বিহারে। এনডিএ জোটের সাফল্য একাই এনে দিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তাই ইমেজে ভর করেই এনডিএ জোটের এই সাফল্য বলে মনে করছে রাজনৈতিক মহল। কারণ ভোটের ফলাফল প্রকাশের প্রথম থেকেই পিছিয়ে পড়েছিল জেডিইউ। বিজেপির থেকেও কম ভোট পেয়েছে নীতীশের দল। আরজেডি ছাপিয়ে গিয়েছে বিজেপি এবং আরজেডিকে।

 গণনায় কারচুপির অভিযোগ

গণনায় কারচুপির অভিযোগ

গতকাল গভীর রাত পর্যন্ত টানা পোড়েন চলেছে বিহারে। ভোট গণনায় দেরি হওয়ার জন্য বিজেপিকেই দায়ী করেছেন বিরোধীরা। রাতেই নির্বাচন কমিশনের দ্বারস্থ হয়েছিল আরজেডি ও কংগ্রেস নেতারা। যদিও সেই অভিযোগ উডিয়ে দেয় নির্বাচন কমিশন।

কলকাতা : বিহার ভোটের ফলাফল বাংলার নির্বাচনে প্রভাব ফেলবে ? জনগণ কি বলছে?

English summary
Bihar assembly election result 2020: PM Narendra Modi tweet after Bihar win
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X